আটক রাখি সাওয়ান্ত; শার্লিন চোপড়ার এফআইআরের ভিত্তিতে পুলিশের হাতে অভিনেত্রী

  • By UJNews24 Web Desk | Last Updated 19-01-2023, 03:26:36:pm

পুলিশের হাতে বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বলিউডের বোল্ড অভিনেত্রী শার্লিন চোপড়ার এফআইআরের ভিত্তিতে আটক করা হয়েছে রাখিকে। মুম্বইয়ের আম্বোলির পুলিশ বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি আটক করেছে রাখিকে। তবে এই খবর একটি টুইট করে দাবি করেছেন শার্লিন। শার্লিনের আরও দাবি, এ দিনই (১৯ জানুয়ারি) দুপুর ৩টে নাগাদ রাখির একটি নাচের অ্যাকাডেমি খোলার কথা ছিল তাঁর স্বামী আদিল দুরানির সঙ্গে। কিন্তু তার আগেই আম্বোলির পুলিশ আটক করে নিয়ে যায় রাখিকে, এমনই দাবি শার্লিনের।

নিজেই ফলাও করে সকলকে রাখির আটক হওয়ার কথা টুইট করে জানিয়েছেন শর্লিন। তিনি লিখেছেন, “ব্রেকিং নিউজ়! ৮৮৩/২০২২ এফআইআরের ভিত্তিতে আম্বোলি পুলিশ গ্রেফতার করেছে রাখি সাওয়ান্তকে। গতকাল রাখির এবিএ ১৮৭০/২০২২ নাকচ করেছে মুম্বইয়ের সেশন কোর্ট।”

এক্ষেত্রে গতকাল বলতে শার্লিন ১৮ জানুয়ারি বোঝাতে চেয়েছেন। এবিএ-র অর্থ অ্যান্টসিপেটরি বেল অ্য়াপ্লিকেশন অর্থাৎ আগাম জামিনের আর্জি, যা শার্লিনের টুইট অনুযায়ী, নাকচ করেছে মুম্বইয়ের সেশন কোর্ট।

গত বছর সাজিদ খানের বিরুদ্ধে শার্লিন চোপড়ার আনা মিটু অভিযোগকে আক্রমণ করেছিলেন রাখি সাওয়ান্ত। ২৯ অক্টোবর সাজিদের বিরুদ্ধে নিজের বয়ান রেকর্ড করার পর মিডিয়ার কাছে শার্লিন অভিযোগ করেছিলেন, সলমন খান সাজিদকে বাঁচানোর চেষ্টা করছেন। সেই সময় রাখিও সাজিদের পাশে এসে দাঁড়িয়েছিলেন। রাখিও মিডিয়াকে বলেছিলেন, “পুলিশ জানে কোন মামলা ধোপে টিকবে, কোনটা টিকবে না।” পরবর্তীতে তাঁর মানহানির অভিযোগে রাখির বিরুদ্ধে এফআইআর করেছিলেন শর্লিন।

 

Share this News

RELATED NEWS