'... ভাটপাড়ায় গুন্ডারাজ শেষ করার দায়িত্ব আমাদের', মন্তব্য অর্জুনের

  • By UJNews24 Web Desk | Last Updated 24-01-2023, 11:38:21:am

 শনিবার ভাটপাড়া পুরসভার (Bhatpara Municipality) ৮ নম্বর ওয়ার্ডের নয়াবাজার এলাকার একটি মাঠের কোণায় পরিত্যক্ত কুয়োর মধ্য থেকে প্রচুর তাজা বোমা উদ্ধার (Bomb Rescue) করে ভাটপাড়া থানার পুলিশ (Bhatpara Police Station)। আর তার দুদিনের মধ্যেই নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিবসের (Netaji Subhas Chandra Basu Birth Anniversary) অনুষ্ঠানে ভাটপাড়া নিয়ে বড় মন্তব্য করলেন ব্যারাকপুরের (Barrackpore) সাংসদ অর্জুন সিং (Arjun Singh)।

সোমবার কাঁকিনাড়ার মানিকপীরে ভাটপাড়া পুরসভার (Bhatpara Municipality) ১০ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) উদ্যোগে আয়োজিত নেতাজীর জন্মজয়ন্তী অনুষ্ঠানে (Netaji Subhas Chandra Basu Birth Anniversary) এসে তিনি বলেন, "ভাটপাড়া (Bhatpara) ঐতিহ্যবাহী জায়গা। এখানে পন্ডিতরা থাকেন। গুন্ডারাও থাকেন। আর গুন্ডাদের শেষ করার দ্বায়িত্ব আমরা নিয়েছি।" শনিবার কাঁকিনাড়ার কাঁটাপুকুরের পাশ থেকে ১৫০টি তাজা বোমা উদ্ধার নিয়েই তাঁর এই তাৎপর্যপূর্ণ মন্তব্য বলে মনে করছে রাজ্যের রাজনৈতিক মহল।

সোমবার ব্যারাকপুরের (Barrackpore) সাংসদ আরও বলেন, "পুলিশ খুব ভালো কাজ করছে। গুন্ডাদের গ্রেফতার করা হচ্ছে। বোমাও উদ্ধার হচ্ছে। ভাটপাড়ার মানুষ শান্তি চান। কিন্তু কিছু মানুষ গুন্ডাদের হয়ে কথা বলছেন। তাদের খুব তাড়াতাড়ি সমাজ থেকে তাড়ানো হবে।" ‘কিছু কিছু মানুষ’ বলতে তিনি যে রাজ্যের প্রধান বিরোধী দল BJP-র দিকেই ইঙ্গিত করেছেন, একথা দাবি সহকারে জানাচ্ছেন এলাকার স্থানীয় তৃনমূল (Trinamool Congress) নেতৃত্ব। সোমবার মূল অনুষ্ঠানের পরে দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র প্রদান করা হয়। সাংসদ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাটপাড়ার উপ-পুরপ্রধান দেবজ্যোতি ঘোষ, সিআইসি অমিত গুপ্তা, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায়, তৃণমূল নেতা সঞ্জয় সিং, পাপ্পু সিং, পিন্টু সিং, মন্নু সাউ প্রমুখ।

 

Share this News

RELATED NEWS