একাধিক কুকীর্তি শান্তনুর, চোলাই টাইকুনের দাদাগিরি অজানা নয় পুলিশেরও

  • By UJNews24 Web Desk | Last Updated 25-01-2023, 02:50:05:pm

হাওড়ার উলুবেড়িয়া - শ্যামপুরের গোবিন্দপুরে (Howrah Uluberia Case) মেয়ের সম্ভ্রম রক্ষা করতে গিয়ে বাবাকে খুনের ঘটনায় মঙ্গলবার রাতে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। আর এই অভিযুক্তের গ্রেফতারির সঙ্গে সঙ্গেই খুলে গেলে অপরাধের 'প্যান্ডোরা বক্স'।

শ্লীলতাহানির ঘটনায় ধৃতের নাম শান্তনু হাপড়। অভিযুক্তের গ্রেফতারির দাবিতে মঙ্গলবার রাতে মৃতদেহ নিয়ে পথ অবরোধে সামিল হয়েছিল এলাকার মানুষ। সেই সময় পুলিশ গ্রামবাসীদের আশ্বস্ত করেছিল শান্তনুকে শীঘ্রই গ্রেফতার করা হবে। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিলেন ওই অভিযুক্ত। মঙ্গলবার রাতে তল্লাশি চালিয়ে শান্তনুকে গ্রেফতার করে পুলিশ ।

কে এই শান্তনু?

বুধবার এলাকায় গিয়ে খোঁজ খবর নিতেই 'কেঁচো খুঁড়তে কেউটে' বেরিয়ে এল। শ্যামপুর বাগনান রোডে গোবিন্দপুর বড়িতলা মোড়ে শান্তনুর বাবার সাইকেলের দোকান। স্থানীয় সূত্রে খবর, বাবার সাইকেলের দোকানের আড়ালেই চলে তার চোলাই মদের রমরমা ব্যবসা। বহুদিন ধরেই এই নিয়ে অভিযোগ করে আসছেন এলাকার মানুষ। তবু প্রশাসনের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে দাবি। গোটা শ্যামপুর এলাকায় চোলাই মদ সরবরাহের পাশাপাশি শান্তনু নিজে দোকানের নিচেও মদের ঠেক চালায় বলে অভিযোগ।

 

Share this News

RELATED NEWS