গাড়ি থেকে নেমে মালা পরছিলেন স্বাস্থ্যমন্ত্রী, হঠাৎ ছিটকে পড়লেন গাড়ির ভিতরে, দেখুন গুলিবিদ্ধ হওয়ার মুহূর্ত

  • By UJNews24 Web Desk | Last Updated 29-01-2023, 05:16:36:pm

সবে গাড়ি থেকে নামছিলেন, দলীয় কর্মীরা এগিয়ে এসেছিলেন মালা পরাতে। সবে গলায় একটা মালা পরেছেন, এমন সময়েই বুক ধরে ছিটকে গাড়ির ভিতরে গিয়ে পড়লেন মন্ত্রী।  প্রথমে হকচকিয়ে গিয়েছিলেন নিরাপত্তারক্ষী থেকে দলীয় সমর্থকরা। ভাল করে তাকাতেই দেখা গেল গল গল করে রক্ত বের হচ্ছে মন্ত্রীর বুক থেকে। রবিবার দলীয় কার্যালয়ের উদ্বোধনে গিয়ে গুলিবিদ্ধ হন ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব দাস(Naba Das)। তাঁকে গুলি(Gun Firing) করেন পুলিশের কর্তব্যরত এএসআই। জানা গিয়েছে, স্বাস্থ্যমন্ত্রীর বুকে দুটি গুলি লেগেছে। ইতিমধ্যেই  ঝাড়সুগুদা জেলা থেকে এয়ারলিফ্ট করে ভুবনেশ্বরে (Bhubaneshwar) নিয়ে যাওয়া হয়েছে মন্ত্রীকে। তাঁকে সেখানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হচ্ছে। এরইমাঝে সামনে এসেছে দুটি ভিডিয়ো, যেখানে পুলিশের গুলিতে কীভাবে গুলিবিদ্ধ হলেন মন্ত্রী, তা দেখা যাচ্ছে।

ইতিমধ্যেই ভাইরাল হওয়া ভিডিয়ো দুটিতে দেখা গিয়েছে, গাড়ি থেকে নামতেই বুকে গুলি লাগল ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব দাসের। ভিডিয়োয় দেখা গিয়েছে, বজরঙ্গ নগরে মন্ত্রীর গাড়ি এসে দাঁড়াল। পিছন থেকে নিরাপত্তারক্ষী এসে দরজা খুলে দেন মন্ত্রীর। সামনের সিটে বসে ছিলেন মন্ত্রী। তিনি গাড়ি থেকে নামতেই দলীয় সমর্থকরা এগিয়ে আসেন মন্ত্রীর দিকে। তাঁর গলায় মালা পরিয়ে দেন। এরপরই দেখা যায়, মন্ত্রী ছিটকে গাড়ির ভিতরে পড়লেন। দুই হাত দিয়ে চেপে ধরে রয়েছেন বুক। সঙ্গে সঙ্গে বোঝা যায়, গুলিবিদ্ধ হয়েছেন মন্ত্রী। ভিডিয়োয় হামলাকারীকে দেখা না গেলেও, খুব কাছ থেকে মন্ত্রীকে পরপর দুইবার গুলি করা হয়েছে বলে জানা গিয়েছে।

অপর আরেকটি ভিডিয়োয় সমর্থকদের স্লোগানের মাঝেই বন্দুকের গুলির শব্দ শোনা যায়। মন্ত্রী নব দাসকে দেখা যায় বুকে হাত দিয়ে তিনি লুটিয়ে পড়ছেন। তিনি ওই অবস্থাতেই গাড়ি থেকে নামার চেষ্টা করেন। কিন্তু সঙ্গে সঙ্গে  তিনি মাটিতে পড়ে যান। কয়েকজন সমর্থক সঙ্গে সঙ্গে হামলাকারী পুলিশকর্মীকে ধরার চেষ্টা করেন। অন্যদিকে, কয়েকজন কর্মীরা ধরাধরি করে গাড়িতে তোলেন। ততক্ষণে জ্ঞান হারিয়েছেন মন্ত্রী।

 

Share this News

RELATED NEWS