মাতৃহারা রাখি, শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী, পাশে ফারহা খান...

  • By UJNews24 Web Desk | Last Updated 29-01-2023, 07:00:51:pm

বেশ অনেকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন রাখি সাওয়ান্তের মা জয়া ভেদা। শনিবার রাতে হাসপাতালেই মৃত্যু হয় তাঁর। এন্ডোমেট্রিয়াল ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রীর মা। রাখি জানিয়েছিলেন যে, তাঁর মায়ের চিকিৎসায় তাঁকে সাহায্য করেছেন সলমান খান থেকে শুরু করে মুকেশ আম্বানি। শনিবার মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন রাখি। কান্নায় নিজেকে ধরে রাখতে পারছিলেন অভিনেত্রীকে। তাঁকে সামলাচ্ছিলেন তাঁর বান্ধবী ও আত্মীয় পরিজনেরা।

হাসপাতালে মায়ের মৃত্যু সংবাদ জানার পর কান্নায় মাটিতে বসে পড়েন অভিনেত্রী। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘আজ আমার মাথার উপর থেকে মায়ের হাতটাও সরে গেল। আমার আর হারানোর কিছু রইল না। তোমায় ভালোবাসি মা। তোমায় ছাড়া কিছুই রইল না। এখন কে আমার চিৎকার শুনবে। কে আমায় জড়িয়ে ধরবে? এখন আমি কি করব? কোথায় যাব? আই আমি তোমায় মিস করব’। 

রবিবার দুপুরেই সম্পন্ন হয় জয়া ভেদার শেষকৃত্য। তাঁর মা খৃষ্টান ছিলেন, সেই মতোই কফিনে নিয়ে যাওয়া হয় দেহ। ওশিয়ারা সিমেট্রিতে কবর দেওয়া হয়। মায়ের শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী, তাঁর মাকে শেষ বিদায় জানাতে আকুল হয়ে ওঠে তাঁদের পোষ্যও। তাকে মায়ের কাছে নিয়ে আসেন রাখি। এদিন রাখির পাশে দেখা যায় আদিলকেও। এছাড়াও এদিন রাখির পাশে তাঁকে সান্ত্বনা দিতে দেখা যায় ফারহা খান, রেশমি দেশাইকে। 

 

Share this News

RELATED NEWS