বিমানকর্মীদের গায়ে থুতু-ঘুষি, মাঝ আকাশে অর্ধনগ্ন হয়ে হেঁটে বেরালেন মহিলা

  • By UJNews24 Web Desk | Last Updated 31-01-2023, 02:42:53:pm

যত কাণ্ড বিমানে। সাম্প্রতিককালে একাধিক বিমানে বিভিন্ন ধরনের অদ্ভুত ঘটনার খবর মিলেছে। কোথাও সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ উঠেছে। কোথাও আবার বিমানের টয়লেটে বসে ধূমপানের কথা শোনা গিয়েছে। এইসব নিয়ে যখন চর্চায় নেটিজ়েনরা সেই সময় আরও একটি উদ্ভট ঘটনার সাক্ষী থাকল মুম্বইগামী আবু ধাবির একটি বিমান। এক মহিলা যাত্রী টিকিট কেটেছেন ইকোনমি ক্লাসের। কিন্তু সেখানে নির্ধারিত আসনে না বসে তিনি বিজনেস ক্লাসে বসার জন্য বায়না ধরেন। তবে বিমানকর্মীরা বাধা দিতেই তাঁদের দিকে তেড়ে যান মহিলা। তারপরই নিজের অর্ধের পোশাক খুলে মাটিতে ফেলে দেন তিনি। আর সেই অর্ধনগ্ন অবস্থাতেই বিমানের এদিক ওদিক হেঁটে বেড়ান। ওই মহিলা ইটালির বাসিন্দা বলে জানা গিয়েছে। বিমানে এইভাবে হইচই সৃষ্টির জন্য ৪৫ বছর বয়সী ওই মহিলাকে সোমবার গ্রেফতার করেছে সহর পুলিশ।

 

সোমবার রাত ২ টো ৩০ নাগাদ আবু ধাবি থেকে উড়ে গিয়েছিল এয়ার ভিস্তারার ওই বিমান ইউকে২৫৬। জানা গিয়েছে, সোমবার মুম্বইতে বিমান অবতরণের পরই বিমানের কর্মীর থেকে একটি ফোন পান। সহার পুলিশ স্টেশনের এক আধিকারিক এই ঘটনার বিষয়ে বিস্তারিত জানাতে গিয়ে বলেন, রাত আড়াইটে নাগাদ ইকোনমি ক্লাসে বসে থাকা এক মহিলা হঠাৎ করেই উঠে যান। এবং বিজনেস ক্লাসে গিয়ে একটি আসন দখল করে বসে পড়েন। দু’জন বিমান কর্মী তাঁকে গিয়ে জিজ্ঞাসা করেন কিছু দরকার কি না। কিন্তু সেই প্রশ্নে কোনও সাড়া শব্দই করেন না ইটালির ওই মহিলা। তখন তাঁকে নিজের আসনে ফিরে যাওয়ার জন্য বিমান কর্মীরা অনুরোধ করেন। তখনি চটে যান মহিলা। বিমানকর্মীদের উপর চিৎকার করেন এবং তাঁদের সঙ্গে দুর্ব্যবহারও করেন।

 

আর মহিলাকে এই কাজ করতে বাধা দেওয়ার চেষ্টা করতেই দুর্ব্যবহারের মাত্রা অতিক্রম করে যায়। এক বিমানকর্মীর মুখে ঘুষি মারেন মহিলা। আরেকজনের গায়ে থুতু ফেলেন। বিমানের মধ্যে একটা হই-হট্টগোল পরিস্থিতির সৃষ্টি হয়। আর সেখানে বাকি বিমান কর্মীরা এসে জড়ো হতেই নিজের পোশাক খোলা শুরু করেন মহিলা। ওই আধিকারিক বলেন,”অর্ধনগ্ন অবস্থাতেই মহিলা বিমান জুড়ে হেঁটে চলেন। বেশ কিছুক্ষণ ধরেই এই হই হট্টগোল চলতে থাকে।” তারপর সকাল ৪ টে ৫৩ মিনিটে ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে ওই বিমান অবতরণ করে। অবতরণের সঙ্গে সঙ্গেই ভিস্তারার নিরপত্তা আধিকারিকের হাতে ওই মহিলাকে তুলে দেওয়া হয়। তারপর সহার পুলিশ তাঁকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সোমবার বিকেলে মহিলার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাঁর পাসপোর্ট অনুযায়ী ইটালির সোনদ্রায়োতে জন্ম তাঁর। ভিস্তারার মুখপাত্রও এই ঘটনার কথা নিশ্চিত করেছেন।

 

Share this News

RELATED NEWS