স্ত্রীর মর্যাদা পেতে শ্বশুর বাড়ির সামনে ধরনায় বসল যুবতী, শোরগোল জলঙ্গিতে

  • By UJNews24 Web Desk | Last Updated 08-02-2023, 03:19:28:pm

বিয়ে হয়ে গেলেও স্বামী নাকি স্ত্রী’র মর্যাদা দিতে রাজি নন। আর তাই স্ত্রীর মর্যাদা পেতে শ্বশুর বাড়ির সামনে ধর্নায় বসলেন এক যুবতী। সোমবার সন্ধ্যা থেকে ওই যুবতী ধর্না চালিয়ে যাচ্ছেন স্ত্রীর অধিকারের দাবিতে। বিয়ের প্রমানপত্র (Marriage Certificate) দেখাতে গেলে তার শ্বশুরবাড়ি থেকে তা ছিঁড়ে ফেলা হয় বলেও অভিযোগ করেছেন ওই যুবতী।

আর এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদ (Murshidabad) জেলার জলঙ্গি (Jalangi) থানার সাদিখাঁর দেয়ারে। ঘটনাস্থলে পৌঁছেছে জলঙ্গি থানার পুলিশ (Jalangi Police Station)। মেরিনা খাতুন নামের ওই যুবতী জানিয়েছেন, দেড় বছর আগে প্রেম করে দু’জনে ডোমকলে গিয়ে বিয়ে করেন। বিয়ের মাস দুয়েক পর ওই যুবক বা তার স্বামী কাজের খোঁজে কেরলে (Kerala) গিয়েছিলেন।

গত রবিবার তিনি কেরল (Kerala) থেকে ফিরে আসেন। সেই খবর পেয়েই যুবতী সোমবার সন্ধ্যায় স্ত্রীর দাবিতে তার শ্বশুরবাড়িতে ঢুকতে যান। অভিযোগ, তখন তাকে বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি। তাই তিনি শ্বশুর বাড়ির সামনে ধর্নায় বসেন। অভিযুক্ত যুবকের নাম পল্টু মন্ডল ওরফে বাপ্পা। আরও জানা গিয়েছে, মেরিনা খাতুনের আগে বিয়ে হয়েছিল। কিন্তু প্রথম পক্ষের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় সাদিখাঁর দেয়ারে বাবার বাড়িতে থাকতেন তিনি। তার পাশের বাড়ি পল্টু মণ্ডলের। এই বিষয়ে মেরিনা খাতুন বলেন, "আমার বাড়ির লোক আমার বিয়ে দিতে চেয়েছিল। কিন্তু অন্য জায়গায় বিয়ে করলে সেই বিয়ে ভেঙে দেওয়ার হুমকি দিয়েছিল পল্টু।" অন্যদিকে পল্টু মণ্ডলের বক্তব্য তাঁকে ব্ল্যাকমেল করা হচ্ছে।

 

Share this News

RELATED NEWS