সংঘর্ষে উত্তপ্ত গোয়ালপোখর, গুলিবিদ্ধ হয়ে মৃত ১, জখম মহিলা সহ ৩

  • By UJNews24 Web Desk | Last Updated 18-02-2023, 11:58:25:am

 দু'পক্ষের সংঘর্ষ ঘিরে উত্তপ্ত উত্তর দিনাজপুর। সংঘর্ষের কারণে এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে, এমনকী গুলি চালানো হয় বলেও জানা গিয়েছে। ঘটনায় এক মহিলা সহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার রাত গড়াতেই আরও একজন গুলিবিদ্ধ হন। রক্তাক্ত অবস্থায় গুরুতর জখম মহম্মদ আরিফ নামে এক যুবককে উদ্ধার করে পুলিশ। উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার মদিনা চক এলাকায় ঘটনাটি ঘটেছে।

গুলিবিদ্ধ আরিফকে ইসলামপুর মহকুমা হাসপাতাল নিয়ে আসা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। স্থানীয়রা গুলিবিদ্ধ অন্যান্যদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসকরা গুলিবিদ্ধ তিনজনকেই শিলিগুড়িতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করেছেন।

খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয় ইসলামপুর থানার পুলিশ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। স্থানীয় বাসিন্দরা গোটা ঘটনায় খুবই আতঙ্কিত হয়ে পড়েন। আরিফের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গোয়ালপোখরের স্থানীয় তৃণমূল নেতৃত্বরা ইসলামপুর মহকুমা হাসপাতালে ছুটে আসেন। এই ঘটনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের দিকেই ইঙ্গিত করেছেন এলাকাবাসীরা। যদিও পুলিশের দাবি জমি বিবাদের কারণেই এই ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত আরিফের কাকা মহম্মদ খলিল জৈনগাঁও গ্রাম পঞ্চায়েতের সদস্য। পঞ্চায়েতের প্রধান মহম্মদ নাজিসের লোকজনের সঙ্গে দীর্ঘদিন ধরে পুরনো বিবাদ চলছিল। শুক্রবার দু'পক্ষের সমর্থকদের মধ্যে হঠাৎ করে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষ চলাকালীন গুলি চলে। তবে রাতের অন্ধকারে কারা গুলি চালিয়েছে সেবিষয়ে কেউই সঠিক কিছু জানাতে পারেনি।

যদিও নাজিসের লোকজন গুলি চালিয়েছে বলে অভিযোগ আহতদের। এদিকে মহম্মদ আরিফের গুলিতে মৃত্যু না অন্য কোনও কারণ রয়েছে সেবিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। গোটা ঘটনায় এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় গোয়ালপোখর থানার বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Share this News

RELATED NEWS