নিজের স্কুলের বন্ধুকে মেয়ের ঘরে ঢোকাতেন মা! বন্ধ দরজার বাইরে থেকে পরিচালনা করতেন সবটা! বি.কমের ছাত্রীর ঘৃণ্য অভিজ্ঞতা

  • By UJNews24 Web Desk | Last Updated 22-02-2023, 01:41:27:pm

স্বামীর মৃত্যুর পর সামাজিক মাধ্যমেই ফের খুঁজে পেয়েছিলেন স্কুলের ছোটবেলার বন্ধুকে। তাঁর সঙ্গে কথা বলা শুরু হয়। ধীরে ধীরে ঘনিষ্ঠতা। কিন্তু সেই ঘনিষ্ঠতা নোংরা চেহারা নেয়। স্কুলের বন্ধুর নজরে পড়ে মহিলার মেয়ের ওপরেও। মায়ের স্কুলের বন্ধুর পৈশাচিক নির্যাতনের শিকার হলেন বি.কম দ্বিতীয় বর্ষের ছাত্রী। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার মা ও তাঁর ছোটবেলার বন্ধু। পুলিশ সূত্রে খবর, ২০২০ বেথুয়াডহরির বাসিন্দা ওই মহিলার স্বামীর মৃত্যু হয়। তারপর থেকে অর্থসঙ্কটে ভুগছিলেন, সেই সময় সোশ্যাল মিডিয়ায় ওই মহিলার সঙ্গে স্কুল সময়ের বন্ধু বিহারের বৈশালীর এক বাসিন্দার সম্পর্ক তৈরি হয়। ধীরে ধীরে বাড়িতে আসা যাওয়া শুরু করেন ওই ব্যক্তি। অভিযোগ, তখনই বান্ধবীর মেয়ের ওপর নজর পড়ে তাঁর। এরপর থেকে বান্ধবীর সম্মতি নিয়েই তাঁর মেয়ের ওপর নারকীয় পাশবিক অত্যাচার শুরু করেন ওই ব্যক্তি। দিনের পর দিন নাবালিকা মেয়েটির ওপর শারীরিক অত্যাচার করা হত বলে অভিযোগ।

 

এরই মধ্যে ২০২২ সালে সেপ্টেম্বর মাসে বেথুয়াডহরি বাড়ি ছেড়ে কলকাতার বাড়িতে ভাড়া চলে আসেন ওই মহিলা। পাল্লা দিয়ে বাড়ে মেয়ের ওপর অত্যাচারের মাত্রা। গত বছর ৩১ ডিসেম্বর আধ ঘণ্টা ধরে তাঁর ওপর অত্যাচার চালানো হয় বলে অভিযোগ। সেই অত্যাচারের কথা মাকে জানান তরুণী। কিন্তু মাও তাঁকে মারধর করেন বলে অভিযোগ।

 

চলতি বছর ২০ ফেব্রুয়ারি ছাত্রী জানতে পারেন, তাঁকে গাজিপুরে নিয়ে যাওয়ার জন্যে গাড়ি আসছে। তখন মায়ের সঙ্গে ঝামেলা করতে থাকেন ওই তরুণী। প্রতিবেশীরা সেই কথা শুনতে পেয়ে যান। ওই তরুণীকে উদ্ধার করে থানার দারস্থ হন। অভিযোগের ভিত্তিতে মা ও তাঁর বন্ধুকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বুধবার আদালতে পেশ করা হবে। তাঁদের বিরুদ্ধে প্রটেকশন অফ চিলড্রেন সেক্সচুয়াল অফেন্স অ্যাক্ট, ধর্ষণ, মারধর, ভয় দেখানো, ষড়যন্ত্র-সহ একাধিক ধারায় মামলার রুজু করা হয়েছে। ছাত্রীর গোপনবন্দি নেওয়া হবে বলে জানা গিয়েছে।

 

Share this News

RELATED NEWS