স্কুলে গিয়েছিল প্রতিবন্ধী ছাত্রী, প্রার্থনার পরই রহস্যজনকভাবে উধাও

  • By UJNews24 Web Desk | Last Updated 25-02-2023, 12:58:07:pm

স্কুলে গিয়েছিল বিশেষভাবে সক্ষম ছাত্রী। কিন্তু এরপর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় সে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় উলুবেড়িয়ার (Uluberia) রাজাপুর থানা এলাকায়। কীভাবে এই ঘটনা ঘটল, বাকি পড়ুয়াদেরই বা নিরাপত্তা কী, তা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকার লোকজন। স্কুলের প্রধান শিক্ষকের বক্তব্য, ওই ছাত্রীকে প্রার্থনার সময়ও দেখা গিয়েছিল। তাহলে কীভাবে তারপর ছাত্রী উধাও হয়ে গেল উঠছে প্রশ্ন। ওই ছাত্রীর খোঁজে পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশির পাশাপাশি ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজও দেখছে। শুক্রবার উলুবেড়িয়া রাজাপুর থানার করাতবেড়িয়া হাইস্কুলে গিয়েছিল উলুবেড়িয়া থানার অন্তর্গত একটি কেন্দ্রের বেশ কয়েকজন বিশেষভাবে সক্ষম পড়ুয়া। ছিল ১৬ বছর বয়সি ওই ছাত্রীও। বেলা ১১টা নাগাদ স্কুলে প্রার্থনায় যোগ দেয় সে। কিন্তু এরপর থেকে তাকে আর স্কুলে দেখা যায়নি বলে অভিযোগ।

 

উলুবেড়িয়া-১’র ওই দিব্যাঙ্গ আবাসিক কেন্দ্রে ২০২২ সালের জুন মাসে ওই ছাত্রী এসেছিল। এই কেন্দ্রের তরফে অরুণিমা জাসু বলেন, “ওই ছাত্রীকে এখানে পাঠানোর পর আমরা ওর চিকিৎসা শুরু করি। ওর কাউন্সেলিংও শুরু হয়। জানা যায়, ওই ছাত্রীর বাড়ি বসিরহাটে। বাড়ির লোকের সঙ্গে যোগাযোগও করা হয়। ছাত্রী ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছিল।”

চলতি বছরের জানুয়ারি মাসে করাতবেড়িয়া হাইস্কুলে নবম শ্রেণিতে ভর্তি হয় ওই ছাত্রী। সেন্টার থেকে স্কুল প্রায় ২ কিলোমিটার। প্রতিদিন নিজস্ব গাড়িতেই যাতায়াত করে ছাত্রীরা। সঙ্গে সেন্টারের একজন কর্মী থাকেন। শুক্রবারও তেমনটাই হয়েছিল। গাড়ি করে অন্যান্য ছাত্রীদের সঙ্গেই স্কুলে যায় ওই কিশোরীও। কর্তৃপক্ষের দাবি, বেলা ১২টা নাগাদ স্কুল থেকে জানানো হয় ওই ছাত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর খোঁজাখুঁজি শুরু হয়।

 

Share this News

RELATED NEWS