হাট মালিককে গুলি করার অভিযোগ পঞ্চায়েত প্রধানের স্বামীর বিরুদ্ধে, প্রকাশ্যে শাসকের গোষ্ঠীকোন্দল

  • By UJNews24 Web Desk | Last Updated 06-03-2023, 03:13:25:pm

 সব্জির হাটকে কেন্দ্র করে গুলি চালানোর অভিযোগ উঠল। হাট মালিককে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী ও তাঁর দলবলের বিরুদ্ধে গুলি চালানো ও হামলার অভিযোগ। নদিয়ার চাকদা থানার অন্তর্গত বিষ্ণুপুরে ঘটেছে এই ঘটনা। এই ঘটনার জেরে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব ফের প্রকশ্যে। যদিও এই গুলি চালানোর ঘটনা অস্বীকার করেছে পুলিশ। গুরুতর জখম অবস্থায় কল্যাণীর জহরলাল নেহেরু হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি। এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও উঠেছে। যদিও পঞ্চায়েত প্রধানের স্বামী তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। উল্টে তিনি হাটকে কেন্দ্র করে অসামাজিক কাজের অভিযোগ করেছেন। এ ব্যাপারে তৃণমূলের স্থানীয় নেতৃত্ব কোনও মন্তব্য করতে রাজি হননি।

 

চাকদা থানার বিষ্ণুপুর পদ্মবিলা এলাকায় বাসিন্দা রিপন বিশ্বাস। একটি সবজির হাট রয়েছে তাঁর। পাশাপাশি তিনি প্রোমোটারি ব্যবসাও করেন। সপ্তাহে মঙ্গল এবং শনিবার বাদ প্রতিদিনই ওই হাটে সব্জি বিক্রি হয়। পাশাপাশি ওই এলাকায় দুবড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান অন্নপূর্ণা বিশ্বাসের স্বামী বুদ্ধ বিশ্বাস বিষ্ণুপুর বাজারে মঙ্গলবার ও শনিবার একটি হাট চালান। এই হাটকে কেন্দ্র করি তাদের দুই পক্ষের শত্রুতা রয়েছে বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। দুজনেই তৃণমূলের শাসকদলের সথে যুক্ত। সম্প্রতি বেশ কয়েকবার তাঁদের মধ্যে বিবাদ প্রকাশ্যে এসেছে। এমনকি বোমাবাজির ঘটনা ওই এলাকায় প্রায়শই ঘটে বলে অভিযোগ স্থানীয়দের। তবে এই বিবাদের পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের প্রাথমিকের অনুমান হাটকে কেন্দ্র করেই এই হামলার ঘটনা ঘটেছে।

রিপন বিশ্বাস ও তাঁর পরিবারের দাবি, গতকাল রাতে তিনি যখন বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন, তখন হঠাৎ তাঁদের উপর হামলা চালানো হয়। পঞ্চায়েত প্রধানের স্বামী বুদ্ধ বিশ্বাসের নেতৃত্বে প্রায় ৪০ জনের একটি দল তাদের উপর হামলা চালায় বলে অভিযোগ। রিপনকে লক্ষ্য করে তারা কয়েক রাউন্ড গুলিও চালায় বলে অভিযোগ। একটি গুলি তাঁর কানের পাশে লাগে । লোহার রড, বাঁশ দিয়ে রিপনের উপর হামলা চালানোর অভিযোগ রয়েছে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এখন জহরলাল নেহেরু মেডিক্যাল হাসপাতালে তিনি চিকিৎসাধীন। ঘটনার খবর পেয়ে রাত্রেই ঘটনাস্থলে যায় চাকদা থানার পুলিশ। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

 

Share this News

RELATED NEWS