শিলিগুড়িতে বালাসন নদীতে বালি তুলতে গিয়ে দুর্ঘটনা, ২ কিশোর সহ মৃত ৩

  • By UJNews24 Web Desk | Last Updated 06-03-2023, 03:51:10:pm

 শিলিগুড়ির বালাসন নদীতে বালি চাপা পড়ে মৃত্যু তিন শ্রমিকের। এর মধ্যে দুজন নাবালক রয়েছে বলে জানা গিয়েছে। মৃত তিনজনের নাম রোহিত সাহানি (১৫), শ্যামল সাহানি(১৫), মনু কুমার(২০)। অবৈধভাবে বালি তুলতে গিয়ে ওই তিন শ্রমিক দুর্ঘটনার সম্মুখীন হন বলে খবর। নদীর চড়ে বালি তুলতে গিয়ে গর্তে তলিয়ে যায় তিন জন। ঘটনায় শোরগোল এলাকায়। এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ।

শিলিগুড়ির বালাসন নদীতে (Balason River) বালি চাপা পড়ে মৃত্যু হল তিন জনের। সোমবার ভোর ৬ টা নাগাদ ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, বালি তুলতে গিয়ে গর্তের ভেতর বালি চাপা পড়ে যায় তিনজন। মাটিগাড়ার বালাসন নদী চড়ে ঘটনাটি ঘটে। অভিযোগ, অবৈধভাবে তিনজন নদীর চড়ে বালি তুলতে নেমেছিল। এরপর তিনজনেই গর্তে নামার সময় উপর থেকে বালি চাপা পড়ে যায়।

ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় বলে জানানো হয়েছে। তিনজনের দেহ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বিষয়টি জানাজানি হতেই এলাকায় শোরগোল পড়ে যায়। স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন। হাসপাতালে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে পৌঁছনোর কথা রয়েছে মেয়র গৌতম দেবের।

ঘটনার পর বালাসন নদীতে পুলিশ মোতায়েন রয়েছে। তবে দুই নাবালককে এই কাজে কীভাবে নিযুক্ত করা হল, তা নিয়েও উঠছে প্রশ্ন। পাশাপাশি, নদীর চড়ে অবৈধভাবে বালি সংগ্রহের বিষয়েও ক্ষোভ দেখিয়েছেন স্থানীয় বাসিন্দারা। মৃতের পরিবারের এক সদস্যের কথায়, “নদীঘাট এখন বন্ধ রয়েছে। তা সত্ত্বেও গোপনে বালি-পাথর তোলার কাজ হচ্ছে। বেআইনিভাবে কাজ চলছে। আমার ভাই যেতে চায়নি। সকাল ৬ টা নাগাদ জোর করে নিয়ে গিয়েছে। তারপরই এই ঘটনা।”

 

Share this News

RELATED NEWS