কালীগঞ্জে পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় গ্রেফতার ৩, থমথমে গোটা এলাকা

  • By UJNews24 Web Desk | Last Updated 07-03-2023, 05:17:19:pm

 সোমবার রাতে নদিয়ার কালিগঞ্জ থানার মোলান্দিতে পুলিশকে লক্ষ্য করে দুষ্কৃতীদের ছোড়া বোমার আঘাতে গুরুতর আহত কালিগঞ্জ থানার ওসি সহ ৩ জন পুলিশ কর্মী। মধ্য রাত অবধি বোমাবাজির পর বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বোমাবাজির ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনজনকেই আজ আদালতে পেশ করা হবে।

স্থানীয় সূত্রে খবর, রাতের পর থেকেই থমথমে গোটা গ্রাম। চাপা আতঙ্কে ঘর থেকে বের হচ্ছেন না স্থানীয়রা। বেশিরভাগ বাড়িতেই নেই কোনও পুরুষ সদস্য। চিকিৎসার পর আজই বেসরকারি নার্সিংহোম থেকে ছাড়া পেতে পারেন ওসি সৌরভ চট্টোপাধ্যায় এমনটাই সূত্রের খবর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক মাস পুরনো একটি বোমাবাজির মামলার আসামীকে গ্রেফতার করতে মোলান্দী গ্রামে অভিযান চালায় কালীগঞ্জ থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই মোলান্দি এলাকায় এলাকা দখলের লড়াই চলছে। সিপিআইএম এবং তৃণমূলের মধ্যে এলাকা দখলের লড়াই চলছে বলে এলাকাবাসীর দাবি। একাধিকবার ওই এলাকায় বোমাবাজির ঘটনাও ঘটে আগে। গত বছর বোমাবাজির ঘটনায় আনোয়ার সেখ নামে এক তৃণমূল কর্মী গুরুতর জখম হয়েছিলেন। সেই ঘটনায় পুলিশ মামলাও শুরু করে।

 

Share this News

RELATED NEWS