দোলে একসঙ্গে মদ্যপান, যুবকের গলার নলি কেটে চম্পট দিল প্রতিবেশী

  • By UJNews24 Web Desk | Last Updated 09-03-2023, 02:48:42:pm

আলিপুরদুয়ারের (Alipurduar) বীরপাড়ায় নৃশংস খুন। ভোজালি দিয়ে গলার নলি কেটে খুন। খুন করে পালিয়ে যায় অভিযুক্ত। ক্ষুদ্ধ গ্রামবাসীরা অভিযুক্তের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। ঘটনাস্থলে দমকল ও পুলিশ। ব্যাপক উত্তেজনা গোটা এলাকায়। মৃতের নাম দেবাশিস সরকার। এলাকার একজন চিকিৎসকের গাড়ির চালক হিসাবে কাজ করত বলে জানা যাচ্ছে। অভিযুক্তের নাম প্রদীপ গুরুং। ঘটনার পর থেকেই সে পলাতক। খোঁজ শুরু করেছে পুলিশ। কী কারণে খুন (Murder) তা জানতেও শুরু হয়েছে তদন্ত। 

এদিকে ক্ষুব্ধ গ্রামবাসীরা আগুন লাগিয়ে দিলে মুহুর্তেই দাউ দাউ করে জ্বলে যায় প্রদীপের বাড়ি। ঘণ্টা দুয়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে পুলিশ। এদিকে মৃত ও অভিযুক্তের বাড়ি একই এলাকায় বলে জানতে পারা যাচ্ছে। দুজনের মধ্যে এতদিন সম্পর্ক ভালই ছিল বলে জানাচ্ছেন প্রতিবেশীরা। দুজনেই দুজনের বেশ পরিচিতও। হঠাৎ কেন এই খুন, তা নিয়ে নিয়ে দানা বাঁধছে বলে জানা যাচ্ছে। সম্প্রতি দুজনের মধ্যে কোনও বিষয়ে বিবাদ হয়েছিল কি না তা নিয়ে বাড়ছে জল্পনা। 

মৃতের দাদা দীপক সরকার এ ব্যাপারে কিছুই জানেন না বলে জানিয়েছেন। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, হোলির দিন দুজনেই মদ্যপ ছিল। সেই সময় তাঁদের মধ্যে কোনও ঝামেলা হয়েছিল কিনা বা প্রতিহিংসার জেরে খুন করা হয়েছে কিনা তা নিয়ে তাঁদের মধ্যে শুরু হয়েছে চাপানউতর। গ্রামের কেউই এ বিষয়ে প্রকাশ্যে মুখ খুলছেন না। যদিও গ্রামবাসীদের অভিযোগ, এলাকায় খুব একটা সুনাম ছিল না অভিযুক্তের। নানারকম অপকর্মের সঙ্গেও যুক্ত ছিল। বর্তমানে অভিযুক্ত প্রদীপ সিংয়ের জোরকদমে খোঁজ করছে পুলিশ। 

 

Share this News

RELATED NEWS