জেলের ভিতর থেকে আমায় ফাঁসিয়েছে, বিস্ফোরক শান্তনু

  • By UJNews24 Web Desk | Last Updated 11-03-2023, 02:55:36:pm

 

শুক্রবার সন্ধ্যায় তাঁকে গ্রেফতার করেছে ইডি। শনিবার মেডিক্যাল চেকআপের পর যখন হুগলির তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়কে (Shantanu Banerjee) কোর্টে তোলা হচ্ছে তখন বিস্ফোরক দাবি করলেন তিনি।

এদিন শান্তনু বলেন, ‘আমি নির্দোষ। আমি নির্দোষ। আমি টাকা নিইনি।’ এরপরেই সাংবাদিকরা প্রশ্ন করেন, কেউ কি ফাঁসাচ্ছে আপনাকে? জবাবে হুগলি জেলা পরিষদের জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ বলেন, ‘জেলের ভিতরে যারা আছে তারা ফাঁসাচ্ছে।’

 

 

শিক্ষা দুর্নীতি মামলায় এখন অনেকে জেলে আছেন। পার্থ চট্টোপাধ্যায়, মানিক ভট্টাচার্য, শান্তিপ্রসাদ সিনহা, অশোক সরকার, সুবীরেশ ভট্টাচার্য, কুন্তল ঘোষ—কত নাম। কিন্তু কারও নাম নির্দিষ্ট করে বলেননি শান্তনু।

তবে কৌতূহল, কার কথা বলতে চাইলেন?

শান্তনু হুগলির বলাগড়ের ছেলে। আবার কুন্তল ঘোষও সেখানকার। জেলার রাজনীতিতে শান্তনু-কুন্তলের সম্পর্কও সুবিদিত। ইতিমধ্যেই গোপাল দলপতি থেকে হৈমন্তী গঙ্গোপাধ্যায়রা দাবি করেছেন, কুন্তল ধরা পড়ার পর থেকে হাওয়ায় অনেক নাম বলছেন। উনি আসলে তদন্তকে অন্য দিকে ঘোরাতে চাইছেন। এদিন শান্তনু দাবি করলেন তাঁকে জেলের ভিতরে থাকা লোকজনই ফাঁসাচ্ছে।

ষষ্ঠবার জেরার পর সপ্তম দিনে জিজ্ঞাসাবাদের শেষে গ্রেফতার করা হয় শান্তনুকে। ৬ নম্বর দিনে প্রায় ১৯ ঘণ্টা জেরা করা হয়েছিল এই তৃণমূল নেতাকে। সেদিন তিনি সংবাদমাধ্যমের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেছিলেন, ‘অনেকে আমায় চোর বানাচ্ছেন। ইডি, সিবিআইকে আমি সব তথ্য দিয়েছি। খামোকা আমায় এসব বলবেন না।’

গ্রেফতারের পর অবশ্য জেলা তৃণমূলে শান্তনু ঘনিষ্ঠ নেতারাও সংবাদমাধ্যমের ফোন ধরছেন না। এখন দেখার কোর্টে কী দাবি করে ইডি। শান্তনুকে নিয়ে কোন পথে এগোয় তদন্ত।


 

 

Share this News

RELATED NEWS