‘নওশাদ উন্নয়ন করেননি’, পঞ্চায়েত ভোটের আগে নিজেদের ‘ভুল’ শুধরে তৃণমূলে যোগদান ১০০ ISF কর্মীর

  • By UJNews24 Web Desk | Last Updated 16-03-2023, 02:57:34:pm

পঞ্চায়েত ভোটের (Panchayet Election) আগে বড়সড় ভাঙন আইএসএফ শিবিরে। ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লার হাত ধরে প্রায় ১০০ জন আইএসএফ কর্মী যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। জানা গিয়েছে, প্রাণগঞ্জ অঞ্চলের রানিগাছি ২৪৮ নম্বর বুথের মিন্টু শিকারির ভাই সহ এই ১০০ জন আইএসএফ কর্মী যোগদান করেন তৃণমূলে।

 

বুধবার রাত্রিবেলা জীবনতলা এলাকায় চলে যোগদান পর্ব। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের উপর ভরসা করে এই যোগদান বলে জানান আইএসএফ কর্মীরা। নওশাদ সিদ্দিকী বিধায়ক হওয়ার পর এলাকায় কোন উন্নয়ন করতে পারেনি। বিপদে আপদে তাঁকে পাওয়া যায়না। সেই কারণে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের উপর ভরসা করে নিজেদের ভুল বুঝতে পেরে আইএসএফ কর্মীরা তৃণমূলে যোগদান করেছেন বলে জানান সওকাত মোল্লা। সওকত মোল্লা বলেন, “গত দুবছর ধরে নওশাদ কোনও উন্নয়ন করতে পারেননি। এমনকী বিপদে-আপদেও তাঁকে পাশে পাননি। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়েনের কর্মযোজ্ঞে সামিল হলেন ওরা।”

 

 

প্রসঙ্গত, কয়েকদিন আগেই ভাঙড় বিধানসভার পর্যবেক্ষকের দায়িত্ব পান সওকাত। সেই দায়িত্ব পাওয়ার পর ভাঙড়ে তৃণমূল কংগ্রেস নেতা কাইজার আহমেদ বিতর্কিত মন্তব্য করে বিড়ম্বনায় ফেলেছিলেন সওকতকে। এদিন সেই কাইজার আহমেদের নেতৃত্বে ভাঙড় এলাকার আইএসএফ কর্মীরা ক্যানিং পূর্ব বিধানসভা এলাকায় এসে তৃণমূলে যোগদান করলেন। যা নিয়ে শুরু হয়েছে সমালোচনা। বিরোধীরা বিদ্রুপ করে বলছেন, সওকাত মোল্লার কাছে ভাল সাজার চেষ্টা করছেন কাইজার।কাইজার আহমেদ বলেন, “আইএসএফ কর্মীরা সদলবলে তৃণমূলে যোগদান করেন। আসলে ওরা আর নওশাদের উপর আস্থা রাখতে পারছেন না।”

 

Share this News

RELATED NEWS