মাঝরাতে এনজেপি স্টেশনে অরিজিৎ সিং, মঙ্গলে কাঞ্জনজঙ্ঘা স্টেডিয়ামে ‘সুরের সুনামি’

  • By UJNews24 Web Desk | Last Updated 04-04-2023, 02:58:21:pm

অবশেষে যাবতীয় প্রতীক্ষার অবসান! আর মাত্র কয়েক মুহূর্ত পরেই 'সুরের সুনামি'-র সম্ভাবনা শিলিগুড়িতে। মঙ্গলবার কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে কনসার্ট করতে চলেছেন অরিজিৎ সিং। গায়কের কণ্ঠ সরাসরি শোনার জন্য দীর্ঘদিন আগে থেকেই টিকিট কেটে রেখেন হাজার হাজার মানুষ। আজ সেই ভক্তদের ‘সুদিন’।

সোমবার মাঝরাতে এনজেপি স্টেশন চত্বরে নামেন অরিজিৎ সিং। মাঝরাতেও তাঁকে দেখার জন্য ভিড় জমিয়েছিলেন বহু ভক্ত। অরিজিৎও নিরাশ করেননি ভক্তদের। তিনি স্টেশন চত্বরে নেমে হাত মেলান বহু ভক্তদের সঙ্গে।


নিয়ন টুপি এবং ধূসর রংয়ের পোশাকে ট্রেন থেকে নামেন অরিজিৎ সিং। ভক্তদের ভিড় ঠেলে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে কনসার্টস্থলে নিয়ে যাওয়া হয় তাঁকে। উল্লেখ্য, মঙ্গলবার কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে অরিজিৎ সিংয়ের কনসার্ট। প্রায় ১৫ হাজার দর্শক সেখানে উপস্থিত থাকতে চলেছেন।


অরিজিৎ সিংয়ের কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে শো করা নিয়ে আইনি জটিলতা তৈরি হয়েছিল বিস্তর। কারণ, অখিল বিশ্বাস নামক এক আইনজীবী জনস্বার্থ মামলা দায়ের করেছিলেন। কনসার্ট স্থল থেকে কিছু দূরে নার্সিংহোম রয়েছে এবং শব্দের জন্য রোগীদের সমস্যা হতে পারে, এই বিষয়টিও সামনে রেখেছিলেন তিনি।

যদিও পরবর্তীতে আয়োজকদের সঙ্গে বৈঠক করেন আইনজীবী অখিল বিশ্বাস। এরপরেই তিনি জানান, আয়োজকরা আশেপাশের মানুষের যাতে অসুবিধা না হয় সেজন্য শব্দ নিয়ন্ত্রণে রাখার প্রতিশ্রুতি দিয়েছেন। এলাকার খেলোয়াড়দের উন্নয়নের জন্যও অর্থ দেওয়ার কথা জানিয়েছেন তাঁরা। পাশাপাশি ১১ বার ন্যাশনাল চ্যাম্পিয়ান হওয়া বধির পৌলমী সাহাকেও মঞ্চে সম্মানিত করবেন আয়োজকরা।


আর উদ্যোক্তাদের এই পদক্ষেপগুলি শোনার পরেই মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নেন ওই আইনজীবী। পাশাপাশি অরিজিৎ সিংয়ের প্রশংসায় পঞ্চমুখ হতে শোনা যায় তাঁকে।

অখিল বিশ্বাস বলেন, “আমি দেখলাম সকলেই অরিজিৎ সিংয়ের এই শো নিয়ে কথা বলছেন। মানুষের মধ্যে বিপুল উৎসাহ। আমি চাই তাঁদের প্রত্যাশা পূরণ হোক।”

প্রসঙ্গত, কিছুদিন আগেই কলকাতায় কনসার্ট করেছিলেন অরিজিৎ সিং। একের পর এক বাংলা গান শোনা গিয়েছিল তাঁর কণ্ঠে। পাশাপাশি রূপম এবং অরিজিৎ সিংয়ের ডুয়েটও শোনা গিয়েছিল প্রথমবারের জন্য, যা দর্শকদের মন ছুঁয়ে যায়। অরিজিৎ সিংয়ের শিলিগুড়ি শোয়েও ম্যাজিক মুহূর্ত তৈরি হতে চলেছে, এমনটাই প্রত্যাশা ভক্তদের।


তমাল দত্ত নামক শিলিগুড়ির এক বাসিন্দা বলেন, “আমি দুই সপ্তাহ আগেই টিকিট কেটে রেখেছি। এই ধরনের সুযোগ জীবনে সবসময় আসে না।”

 

Share this News

RELATED NEWS