যুবকের মৃত্যুতে ফের উত্তপ্ত কালিয়াগঞ্জ, পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ BJP-র

  • By UJNews24 Web Desk | Last Updated 27-04-2023, 01:59:10:pm

স্কুল ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ ঘিরে উত্তপ্ত কালিয়াগঞ্জ। এরই মধ্যে গুলিবিদ্ধ হয়ে এক যুবকের মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়াল কালিয়াগঞ্জের রাধিকাপুর গ্রাম পঞ্চায়েতের চাঁদগা গ্রাম এলাকায়। জানা গিয়েছে, মৃত যুবকের নাম মৃত্যুঞ্জয় বর্মন (৩৩)। মৃত যুবক স্থানীয় বিজেপি পঞ্চায়েত সদস্যের ভাইপো। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তবে এই ঘটনা নিয়ে পুলিশের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী৷ একই অভিযোগ তুলেছেন রায়গঞ্জের বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরীও৷ দেবশ্রী দেবী জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর নির্দেশে পুলিশ বিজেপি কার্যকর্তাদের উপর অত্যাচার চালাচ্ছে ও গ্রেফতার করছে।


বিজেপির দাবি, বিষ্ণু বর্মন কালিয়াগঞ্জের পঞ্চায়েত সমিতির সদস্য। বুধবার রাতে তার বাড়িতে যায় পুলিশ। কিন্তু তাঁকে না পেয়ে তাঁর বৃদ্ধ বাবাকে টেনে হিঁচড়ে মারতে মারতে গাড়িতে তোলা হয়। পাশ থেকে বিষ্ণুর ভাইপো মৃত্যুঞ্জয় এর প্রতিবাদ করলে পুলিশ সটান তাঁকে গুলি করে খুন করে। মৃত্যুঞ্জয় বিজেপি দলের সক্রিয় কর্মী। কালিয়াগঞ্জে থানা জ্বালানো কিংবা পুলিশের উপর আক্রমণ তাতে কোথাও বিজেপি যুক্ত নেই বলে দাবি সাংসদের।

 


সাংসদ দেবশ্রী চৌধুরী জানান, বিজেপির আলাদা কর্মসূচি ছিল এসপি ঘেরাও। সেখানে শান্তিপূর্ণভাবে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। কিন্তু মুখ্যমন্ত্রী পুলিশকে নির্দেশ দিয়ে গুলি করে খুন, গ্রেফতার, অত্যাচার করে বিজেপিকে শেষ করতে চাইছে। যদি তিনি মনে করেন এভাবে বিজেপিকে শেষ করা যাবে তা কোনওদিনই সম্ভব না। এর বিরুদ্ধে আমরা পরবর্তী পদক্ষেপ নিচ্ছি।


জানা গিয়েছে, গতকাল রাতে কালিয়াগঞ্জের রাধিকাপুর গ্রাম পঞ্চায়েতের চাঁদগা গ্রামে যায় পুলিশ। অশান্তির ঘটনায় বেশ কয়েকজন অভিযুক্তকে আটক করতে যায় পুলিশের একটি টিম। এর মধ্যে স্থানীয় গ্রামবাসীদের সঙ্গে পুলিশের বচসা শুরু হয়। সেই সময়ই পুলিশ গুলি চালিয়ে দেয় বলে অভিযোগ।

 

Share this News

RELATED NEWS