সুপারি গাছ কাটা নিয়ে বিবাদ, কাকার গলাতেই কুড়োল বসাল ভাইপো

  • By UJNews24 Web Desk | Last Updated 26-05-2023, 12:36:53:pm

সুপারি গাছ কাটাকে কেন্দ্র করে কুড়ল দিয়ে কুপিয়ে খুন। পলাতক অভিযুক্ত। প্রথমে বচসা, আর তা পৌঁছয় চরমে। পারিবারিক বিবাদের জেরে ভাইপোর কুড়লের আঘাতে মৃত্যু হল এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে, মৃতের নাম আবেদ আলি মিঞা (৭০)। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে শীতলকুচি ব্লকের গোসাইরহাট গ্রাম পঞ্চায়েতের ছোট ধাপেরচাত্রা এলাকায়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতের ছেলে আবু কালাম জানান,মাঝেমধ্যেই নানা বিষয় নিয়ে তাঁর জ্যেঠতুতো দাদা সেরাজুল মিঞা তাঁদের সঙ্গে ঝামেলা করতেন। মূলত তাঁর বাবার সঙ্গেই বেশিরভাগ সময়ে ঝামেলা হত বলে তিনি জানিয়েছেন। শুক্রবার সকালে আবু কালাম নিজের ঘরে কাজ করছিলেন। তাঁর বাবা মাঠে গরু চড়াতে গিয়েছিলেন।

সে সময়ে তাঁর সঙ্গে ঝামেলা শুরু করেন সেরাজুল। তিনি বাড়ির পাশে কুড়ুল দিয়ে সুপারি গাছ কাটছিলেন। সে সময় তাঁর বাবা আবেদ গাছ কাটতে বাধা দিয়েছিলেন। তা নিয়েই শুরু হয় বিবাদ।

অভিযোগ, সেরাজুল আবেদকে গালিগালাজ করা শুরু করেন। অভিযোগ, ঝগড়া চলাকালীনই আচমকা কুড়ল দিয়ে আবেদের মাথায় কোপ মারেন। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন আবেদ আলি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে মাথাভাঙা মহকুমা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। শীতলকুচি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 

Share this News

RELATED NEWS