জাড্ডুর ম্যাজিকে IPL জিতে হ‌ইহ‌ই CSK-র! চোখ মুদে নত মস্তকে ধ্যানে মগ্ন র‌ইলেন ধোনি

  • By UJNews24 Web Desk | Last Updated 30-05-2023, 02:05:57:pm

আইপিএল ফাইনাল হবে, আর সেখানে কোনও নাটক থাকবে না, সেটা আবার হয় নাকি! ইতিমধ্যেই পঞ্চমবার আইপিএল খেতাব জয় করেছে চেন্নাই সুপার কিংস। তবে ম্যাচের শেষবেলায় রবীন্দ্র জাদেজা অমন 'ধুঁয়াধার' ব্যাটিং না করলে চেন্নাইয়ের পক্ষে জয়টা যে মুশকিল হয়ে যেত, তা নিয়ে সন্দেহ নেই। এই ম্যাচে তিনি ৬ বলে ১৫ রান করেন। কিন্তু, ম্যাচের শেষে একটি অদ্ভূত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একদিকে দেখতে পাওয়া যাচ্ছে জাদেজার হাত ধরে ম্যাচে জয়ের পর গোটা চেন্নাই শিবির যখন উচ্ছ্বাসে ফেটে পড়েছে, ঠিক সেইসময় চোখ বন্ধ করে ডাগ আউটে বসেছিলেন দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

সোমবারের রাতটা মহেন্দ্র সিং ধোনির কেরিয়ারে ঐতিহাসিক হয়ে থাকবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। চেন্নাই সুপার কিংস এই নিয়ে পঞ্চমবার আইপিএল খেতাব জয় করল। ২৮ মে এই আইপিএল টুর্নামেন্ট শুরু হয়েছিল। আর ৩০ মে তা শেষ হল। অবশেষে অহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট টাইটার্সকে ৫ উইকেট হারিয়ে খেতাব জয় করল ধোনির চেন্নাই।

এই আইকনিক ক্রিকেট স্টেডিয়ামে প্রত্যেকেই একটা রোমহর্ষক ফাইনাল ম্যাচ অপেক্ষা করছিলেন। শেষপর্যন্ত চেন্নাই সুপার কিংস বৃষ্টিবিঘ্নিত এই ম্যাচে ১৫ ওভারে ১৭১ রান তাড়া করে ফেলে। গুজরাট টাইটান্সের ইতিহাসে সর্বাধিক ৪ উইকেটে ২১৪ রান খাড়া করেছিল হার্দিক পান্ডিয়ার দল। কিন্তু ২০২২ চ্যাম্পিয়নদের কাছে জয়ের জন্য এই রানটা যথেষ্ট ছিল না। শেষপর্যন্ত ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে তারা ৫ উইকেটে হেরে যায়।

 

Share this News

RELATED NEWS