ট্রেন দুর্ঘটনায় নিখোঁজ দিনহাটার যুবক! বন্ধ ফোন, আতঙ্কে কাঁপছে পরিবার

  • By UJNews24 Web Desk | Last Updated 03-06-2023, 11:33:22:am

ওডিশার বালেশ্বের ভয়াবহ দুর্ঘটনার কবলে করমণ্ডল এক্সপ্রেস। এই দুর্ঘটনা এখনও অবধি অনেক মানুষের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে এখনও অবধি ২৩৮ জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। বালেশ্বরে ট্রেন দুর্ঘটনার পর নিখোঁজ কোচবিহারের দিনহাটার বাসিন্দা শিবা রায়। দুর্ঘটনার সময় করমণ্ডল এক্সপ্রেসের পাশের ডাউন লাইন দিয়ে আসা বেঙ্গালুরু-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেসে ছিলেন তিনি। ওই ট্রেনের দুটি কামরা দুর্ঘটনার ফলে লাইনচ্যুত হয়।


শিবা রায়ের এখনও কোনও খোঁজ মেলেনি বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। সপ্তাহ তিনেক আগে তিনি বেঙ্গালুরুতে কাজ করতে গিয়েছিলেন বলেই জানা গিয়েছে। বেঙ্গালুরু থেকে হাওড়া ফেরার জন্য ট্রেনে চেপেছিলেন তিনি। দুর্ঘটনার পর থেকে এখনও অবধি তাঁর কোনও খোঁজ মেলেনি বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। বাড়ির লোক শিবার সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাঁর ফোন বন্ধ। এই ঘটনায় স্বাভাবিকভাবে উদ্বিগ্ন পরিবার। ইতিমধ্যে তাঁর পরিবারের লোক বালেশ্বরের উদ্দেশে রওনা দিয়েছেন। স্থানীয় প্রশাসনের তরফে তাঁদের বালেশ্বরে যাওয়ার বন্দোবস্ত করা হয়েছে।

নিখোঁজ ব্যক্তির পরিবার সূত্রে জানা গিয়েছে, বাড়িতে পুজো থাকার কারণেই বেঙ্গালুরু থেকে হাওড়া আসছিলেন তিনি। শুক্রবার বিকেলে শেষবার শিবার সঙ্গে ফোনে কথা হয়েছিল পরিবারের। তারপর থেকে তাঁর সঙ্গে আর ফোনে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

 

Share this News

RELATED NEWS