নন্দীগ্রামে তৃণমূল নেতাকে বেধড়ক মারধরের অভিযোগ, কাঠগড়ায় বিজেপি

  • By UJNews24 Web Desk | Last Updated 07-06-2023, 02:50:12:pm

আবারো সেই নজরে নন্দীগ্রাম (Nandigram)। তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় যাওয়ার কয়েকদিন পর আক্রান্ত হলেন তৃণমূল কর্মী। কাঠগড়ায় বিজেপি। সেখানে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার বিজেপির।

ঘটনাস্থল নন্দীগ্রামের জামবাড়ি। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ, নন্দীগ্রামের গোকুলনগর গ্রাম পঞ্চায়েত এলাকার জামবাড়ি গ্রামের বাসিন্দা কিশোর দাস। তিনি এলাকায় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত। বুধবার সকালে কিশোরবাবুর মা এবং স্ত্রীকে কয়েকজন বিজেপি কর্মী মারধর করেছেন। এই ঘটনায় নন্দীগ্রাম থানায় অভিযোগ দায়ের হয়েছে।

কিশোর দাসের অভিযোগ, সকালে তিনি ঘুম থেকে উঠে দেখেন তাঁর বাড়ি থেকে বেরোনোর রাস্তায় বেড়া দেওয়া রয়েছে। সেই বেড়া সরাতে গেলে কয়েকজন বিজেপি কর্মী এসে তাঁর উপর অতর্কিত হামলা চালায়। তাঁর মাথা ফাটিয়ে দেয় এবং তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে।

 

এ দিকে, চিৎকারের খবর পেয়ে ছুটে আসেন এলাকাবাসী। রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা করানোর পরে নন্দীগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন।

যদিও, বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছে বিজেপি। স্থানীয় এক বিজেপি নেতার বক্তব্য পারিবারিক ঝামেলা কে নিয়ে তৃণমূল রাজনীতি করছে। এই ঘটনার সঙ্গে বিজেপি জড়িত নয়।

 

Share this News

RELATED NEWS