আমার গলা কাটার ইচ্ছা আছে, দেখতে চাই কত শক্তি : ফিরহাদ

  • By UJNews24 Web Desk | Last Updated 09-06-2023, 01:06:41:pm

দিনটা ছিল বুধবার (৭ জুলাই)। এক যোগে রাজ্যের ২১টি পুরসভায় নিয়োগ দুর্নীতি বিরুদ্ধে মেগা অভিযান চালায় সিবিআই (CBI)। সেই অভিযান থেকে বাদ যায়নি রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের (Firhad Hakim) পুর ও নগরোন্নয়ন দফতরও। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার এই হানাকে ‘রাজনীতি’ বলেও কটাক্ষ করেন তিনি। এজেন্সি দিয়ে কেন্দ্রীয় সরকার ‘ত্রাসের পরিবেশ’ সৃষ্টি করছে বলেও কটাক্ষ করেন মন্ত্রী। বৃহস্পতিবার ফের একবার মোদী সরকারের বিরুদ্ধে সরব হন ফিরহাদ। বলেন, ” যতদিন মোদী সরকারের বিরুদ্ধে লড়াই করা হবে ততদিন এই তদন্তকারী সংস্থা আসবে।”

 

‘নব জোয়ার’ কর্মসূচির প্রচারে বর্তমানে নদিয়ায় রয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। অভিষেকের এই জেলায় কর্মসূচির ঠিক আগেই পুরসভাগুলিতে তল্লাশি চালিয়ে গিয়েছে সিবিআই (CBI)। যার মধ্যে ছিল নদিয়ার কৃষ্ণনগর ও শান্তিপুর পুরসভাও। এই মেগা অভিযান নিয়ে রাজ্যজুড়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়। তৃণমূল-বিজেপি একের অপরের বিরুদ্ধে শুরু করে কাদা ছোড়াছুড়ি।

বৃহস্পতিবার কালীগঞ্জের নবজোয়ারের অধিবেশন থেকে সিবিআই হানা নিয়ে কেন্দ্রীয় সরকারকে ফের তোপ দাগেন ফিরহাদ হাকিম। বলেন, ” ডরনা নেহি হে।” কর্মীদের চাঙ্গা হওয়ার পরামর্শ দিয়ে এও বলেন, ” আমার গলা কাটার ইচ্ছা আছে। দেখতে চাই মোদীর হাতে কত শক্তি যে তিনি আমার গলাটা কাটতে পারেন। এই মানসিকতা নিয়েই তৃণমূল কংগ্রেস করতে হবে।”

 

বৃহস্পতিবারই রাজ্যের পঞ্চায়েত ভোটের তারিখ ঘোষণা করছে রাজ্য নির্বাচন কমিশন। সেই নিয়ে ফিরহাদ হাকিম বলেন, “আমরা সবাই মিলে লড়াই করব। একজোট হয়ে দলটাকে তুলে ধরতে হবে। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে জয়লাভ করে মুখ্যমন্ত্রীকে সেই জয় উপহার হিসেবে সমর্পণ করতে হবে। এখন আওয়াজ একটাই, চব্বিশে মোদী হটান দেশ বাঁচান।”

 

Share this News

RELATED NEWS