সেদিন গাছ কাটার মেশিন সারাতে দোকানে গিয়েছিলেন মনোজ, তাতেই টুকরো করা হয় সরস্বতীর দেহ?

  • By UJNews24 Web Desk | Last Updated 10-06-2023, 11:53:41:am

ঘরের ভিতর ছড়ানো ছিল সরস্বতীর দেহের অংশ। লিভ-ইন সঙ্গী মনোজের বিরুদ্ধেই উঠেছে নারকীয় হত্যার অভিযোগ। মুম্বইয়ের সেই ঘটনায় দেহ কাটার জন্য গাছ কাটার মেশিন বা ‘চেনসো’ ব্যবহার করা হয়েছিল বলে অনুমান পুলিশের। সেই মেশিন ঠিক করাতে বাড়ির কাছের একটি দোকানেও নাকি গিয়েছিলেন অভিযুক্ত মনোজ সানে। ৫৬ বছরের ওই ব্যক্তির চেহারা ভালই মনে করতে পারছেন দোকানের মালিক। তিনি জানিয়েছেন, গত ৪ জুন তাঁর দোকানে এসেছিলেন ওই ব্যক্তি।

 

বোরিভালির কার্তিক এন্টারপ্রাইজ নামে ওই দোকানের মালিক জানিয়েছেন, চেনসো মেশিনের চেনটা খুলে গিয়েছিল। সেটা ঠিক করাতেই গিয়েছিলেন ওই ব্যক্তি। তাঁর দোকানে বিক্রিও হয় ওই মেশিন। কোনও এক সময় তাঁর দোকান থেকেই মনোজের ওই গাছ কাটার মেশিনটি কেনা হয়ে থাকতে পারে বলেও জানিয়েছেন তিনি। এনডিটিভি-কে ওই দোকানের মালিক জানিয়েছেন, সেদিন মনোজের চেহারায় কোনও উদ্বেগ বা উত্তেজনার ছাপ ছিল না। শান্ত ও নির্বিকার হয়েই দোকানে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন তিনি।

গত বুধবার মহারাষ্ট্রের ঠাণের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সরস্বতী বৈদ্যর দেহ। প্রতিবেশীদের সন্দেহ হওয়াতেই পুলিশকে খবর দেওয়া হয়েছিল। তবে ফ্ল্যাটের দরজা খুলে যে এমন দৃশ্য দেখা যাবে, তা কল্পনা করেননি পুলিশকর্মীরাও। দরজা খুলে তাঁরা দেখেন, মেঝেতে ছড়ানো টুকরো টুকরো আধ-সিদ্ধ দেহ। অভিযুক্ত মনোজের দাবি, আসলে নাকি বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন সরস্বতী। আর ভয় পেয়ে তাঁর দেহ কেটে টুকরো করে ফেলেছেন তিনি। কুকারে সিদ্ধ করে নষ্ট করার চেষ্টা করেছিলেন বলেও পুলিশকে জানিয়েছেন মনোজ।

 

ইতিমধ্যেই মনোজ ও সরস্বতী সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এসেছে। জানা গিয়েছে, অনাথ আশ্রমে বড় হওয়া সরস্বতীর সঙ্গে বছর কয়েক আগে আলাপ হয় মনোজের। পরে তাঁরা মন্দিরে বিয়ে করেছিলেন বলেও জানতে পেরেছে পুলিশ। তবে ঠিক কী কারণে সরস্বতীর এভাবে মৃত্যু হল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

 

Share this News

RELATED NEWS