লাইভ ক্লাসে জনপ্রিয় শিক্ষককে মার পড়ুয়ার! ফিজিক্স ওয়ালার ভাইরাল ভিডিয়ো নিয়ে শোরগোল নেটদুনিয়ায়

  • By UJNews24 Web Desk | Last Updated 06-10-2023, 03:17:59:pm

একটি অফলাইন ফিজিক্স ওয়ালা ক্লাস চলাকালীন একজন ছাত্র তার শিক্ষককে চপ্পল দিয়ে মারধর করার ভিডিয়ো সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ফুটেজে দেখা যাচ্ছে শিক্ষক লাঞ্ছনা এড়াতে হাঁসছেন। গতকাল রাতে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি প্রকাশিত হলেও কী কারণে বা কখন ঘটনাটি ঘটেছে তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

গতকাল রাতে ইউটিউবে শেয়ার করা 9 সেকেন্ডের ক্লিপটিতে ছাত্রটিকে হাতে চপ্পল নিয়ে শিক্ষকের কাছে যেতে এবং তাকে মাথায় মারতে দেখা যায়। শিক্ষক কিছু সময়ের জন্য হতবাক হয়ে গিয়েছিলেন। তবে তিনি দ্রুত প্রতিক্রিয়া দেখান এবং আক্রমণ এড়াতে তার হাত বাড়ান।

আক্রমণটি ক্লাসের লাইভ স্ট্রিম রেকর্ডিং করে কেউ ভিডিয়ো করেন এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। YouTube-এ এই ভিডিয়োর বিবরণে লেখা আছে “এটি ফিজিক্স ওয়ালা ব্যাচের একটি ভিডিয়ো। এই ভিডিয়োতে একজন ছাত্র লাইভ ক্লাসে শিক্ষককে চপ্পল দিয়ে পিটিয়েছে।”

বৃহস্পতিবার ইউটিউবে শেয়ার হওয়ার পর থেকে ভিডিয়োটি প্রায় 5,000 ভিউ এবং বেশ কয়েকটি মন্তব্য সংগ্রহ করেছে। মন্তব্য বিভাগে অনেকে হিংসার আশ্রয় নেওয়ার জন্য ছাত্রটির সমালোচনা করেছেন, অন্যরা পরিস্থিতি বিচার করার জন্য আরও জানতে চেয়েছেন।

ঝাড়খণ্ডে গত বছর, ফেল করা গ্রেড দেওয়ার জন্য ছাত্ররা তাদের শিক্ষককে একটি গাছের সঙ্গে বেঁধে মারধর করার ভিডিয়ো সামনে এসেছিল। অতি সম্প্রতি, মিশিগানে একজন শিক্ষিকাকে একজন ছাত্র একটি চেয়ার ছুড়ে মারে। যার ফলে ওই শিক্ষিকা ছিটকে পড়েছিলেন এবং অজ্ঞান হয়ে গিয়েছিলেন।

 

Share this News

RELATED NEWS