মাঝরাতে নিজেকে ‘অধরা মাধুরী’ বললেন সোহিনী, সেই সঙ্গে ফুটে এল তাঁর প্রেমের তোলপাড়ের কথা

  • By UJNews24 Web Desk | Last Updated 07-11-2023, 01:54:19:pm

প্রেমে ভাসলে এমনটা হওয়া অস্বাভাবিক নয়। রাত-দিন চোখের সামনে অমোঘ ঘোর লেগে থাকে। মন থাকে ফুরফুরে। পৃথিবীর কোনও কিছুই তখন খারাপ লাগে না আর। শরীরে ক্ষমা-ঘেন্না দুটি অনুভূতি বাড়তে থাকে। সক্কলকে ভালবাসতে ইচ্ছে করে। দিন কী রাত, রাত কী দিন– সবকিছুই একরকম মনে হয়। আনন্দে এবং তৃপ্তিতে ঘুমও চলে যায় মাঝেমধ্যে। আজকাল ঠিক সে রকমই মনে হয় অভিনেত্রী সোহিনী সরকারের। তিনি প্রেমে আছেন। কবিতায় আছেন। গানে আছেন। নতুন সম্পর্কে আছেন। তাই সোমবার মাঝরাতে গোটা পৃথিবী যখন অতল ঘুমে তলিয়ে, সোহিনীর চোখ তখন বইয়ের পাতায়। সোশ্যাল মিডিয়ায়। প্রেমিক শোভনের মতো তাঁরও তো ইচ্ছা করে প্রেম জাহির করতে। ‘দশম অবতার’ ছবির গানের অংশ নিজের সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন সোহিনী। কেবল গান তো নয়! এ যেন অভিনেত্রীর মনের ভাব। যে সময়ে দিয়ে তিনি যাচ্ছেন, তারই বহিঃপ্রকাশ।

মধ্যরাতে সোহিনীর ওয়াল বলছে, “আমি অধরা মাধুরী, যে আমাকে বাসবে ভালো, তার আকাশেই উড়ি”। সম্প্রতি নতুন সম্পর্কে জড়িয়েছেন সোহিনী সরকার। প্রেমিকের নাম শোভন গঙ্গোপাধ্যায়। তিনি নামকরা গায়ক। পুজোর আগে থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। শোনা যাচ্ছিল, নতুন প্রেমে পড়েছেন এই তারকার যুগল। বন্ধুদের সঙ্গে বাইরে বেড়াতে যাওয়া থেকে শুরু করে বিভিন্ন আড্ডায় ছিল তাঁদের উপস্থিতি।

 

 

দিন দুই আগেই জনসমক্ষে শোভন স্বীকার করে নিয়েছেন সোহিনীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা। তবে সরাসরি নয়। কবিতার ছলে প্রেমিকার প্রতি ভালবাসা প্রকাশ করেছেন তিনি। এবং ক্যাপশনে লিখেছেন, তাঁর শেষ সবটুকু সোহিনীরই। বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন শোভন। সেখানে প্রকৃতির কোলে ‘একে-অপরের মধ্যে ডুবে থাকা’ বেশ কিছু ছবি সক্কলে দেখেছেন। তাতে বিন্দুমাত্রও আপত্তি ছিল না সোহিনীর। সোহিনীর তরফ থেকে কোনও পোস্টও সামনে আসেনি তখন। সোমবার রাতে প্রথম প্রকাশ্যে আসে সোহিনীর পোস্ট এবং তাতেই ঘনীভূত হয় তাঁর নিশ্চুপ প্রেমের আকার।

 

Share this News

RELATED NEWS