SSKM-এ ভর্তি কালীঘাটের কাকুর জন্য এবার জোকা ESI-এর মেডিক্যাল বোর্ড

  • By UJNews24 Web Desk | Last Updated 25-11-2023, 02:04:53:pm

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে ‘কালীঘাটের কাকু’ স্বাস্থ্য বর্তমানে কেমন রয়েছে? শারীরিক অবস্থার বর্তমান হাল জানতে এবার মেডিক্যাল বোর্ড তৈরি করবে জোকা ইএসআই হাসপাতাল। শনিবার এই নির্দেশ দিয়েছে আলিপুরের বিশেষ ইডি আদালত। সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা দেওয়ার মতো শারীরিক অবস্থা রয়েছে কি না, সেই বিষয়টি খতিয়ে দেখবে মেডিক্যাল বোর্ড। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আবেদনের ভিত্তিতে এই নির্দেশ দিয়েছে আদালত।

 

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার সুজয়কৃষ্ণ ভদ্র দীর্ঘদিন ধরে এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন। এর আগে একাধিকবার সুজয় ভদ্রের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে গিয়েও এসএসকেএম হাসপাতাল থেকে খালি হাতেই ফিরতে হয়েছে ইডির তদন্তকারী অফিসারদের। এমন অবস্থায় তাই ইডির তরফে আবেদন জানানো হয় আদালতে। এসএসকেএম হাসপাতাল থেকে সাহায্য পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ তোলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ইডির দাবি, নিজের পছন্দের হাসপাতালে ভর্তি রয়েছেন সুজয় ভদ্র। তাই পৃথক একটি মেডিক্যাল বোর্ড গঠন করার জন্য আবেদন জানায় আদালত।

সেই আবেদনের ভিত্তিতে এবার জোকা ইএসআই হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল বোর্ড গঠন করার নির্দেশ দিয়েছে আলিপুরে বিশেষ ইডি আদালত। এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষ যে সব চিকিৎসার কথা বলছে, সেগুলির আদৌ প্রয়োজন রয়েছে কি না, তা যাচাই করে দেখবেন জোকা ইএসআই হাসপাতালের মেডিক্যাল বোর্ড।

 

প্রসঙ্গত, শুরুর দিকে জোকা ইএসআই হাসপাতালেই সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে ‘কালীঘাটের কাকু’র চিকিৎসা চলেছিল। সেক্ষেত্রে সুজয় ভদ্রের শারীরিক অবস্থার রেকর্ড সেখানে রয়েছে। তাই জোকা ইএসআই হাসপাতালেই মেডিক্যাল বোর্ড গঠনের জন্য আর্জি জানায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

 

Share this News

RELATED NEWS