হেরে ‘মোয়ে মোয়ে’ গাইছেন রাহুল, ভাইরাল গানে খোঁচা কেন্দ্রীয় মন্ত্রীর

  • By UJNews24 Web Desk | Last Updated 04-12-2023, 08:40:39:am

৪ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হয়েছে রবিবার। তিন রাজ্যেই ভরাডুবি কংগ্রেসের (Congress)। মুখরক্ষা হয়েছে কেবল তেলঙ্গানাতে (Telangana)। মধ্য প্রদেশে যেমন শিবরাজ সরকার ফেলতে ব্যর্থ কংগ্রেস, তেমনই আবার রাজস্থান ও ছত্তীসগঢ়ে নিজেদের সরকার টিকিয়ে রাখতে পারেনি। কংগ্রেসের এই পরাজয় নিয়েই কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গয়াল (Piyush Goyal)। ইন্টারনেটে ভাইরাল গান “মোয়ে মোয়ে” (Moye Moye) দিয়ে তিনি রাহুল গান্ধী(Rahul Gandhi)-র মনের অবস্থা তুলে ধরলেন।

ফেসবুক-ইন্সটাগ্রাম খুললেই আজকাল শোনা যায় একটাই গান, ‘মোয়ে মোয়ে’। আশাভঙ্গ ও মনের দুঃখ প্রকাশ করতেই এই গান ব্যবহার করছেন নেটিজেনরা। নানান মজাদার পোস্টও নজরে পড়ছে এই গান নিয়ে। এবার সেই ‘মোয়ে মোয়ে’ গান দিয়েই কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে হারের খোঁচা দিলেন কেন্দ্রীয় বাণিজ্য মন্ত্রী পীযূষ গয়াল।

 

 

মধ্য প্রদেশ, রাজস্থান ও ছত্তীসগঢ়ে কংগ্রেসের ভরাডুবির পর কার্যত ‘দক্ষিণী দল’ হয়ে উঠেছে কংগ্রেস। হিন্দি বলয়ে কংগ্রেসের আর অস্তিত্ব নেই। তিন রাজ্যেই জয়ী বিজেপি। নিজের দলের জয় ও কংগ্রেসের হার নিয়েই কেন্দ্রীয় মন্ত্রী রবিবার এক্স হ্যান্ডেলে পোস্ট করেন। পোস্টে রাহুল গান্ধীর একটি ভিডিয়ো, যেখানে তিনি বলছেন, “রাজস্থানে সরকার হারছে, ছত্তীসগঢ়েও সরকার থাকবে না….”। এরপরই দেখা যায় রাহুলের গোমড়া মুখ, আর পিছনে বাজছে ভাইরাল ‘মোয়ে মোয়ে’ গান।

 

Share this News

RELATED NEWS