সকালে উড়ল গেরুয়া আবির, সন্ধ্যায় সবুজ! তমলুকে দু’বেলায় দুই চিত্র

  • By UJNews24 Web Desk | Last Updated 04-12-2023, 08:42:09:am

চার রাজ্যে বিধানসভা নির্বাচনের মধ্যে তিনটি রাজ্যই গিয়েছে বিজেপি-র দখলে। দক্ষিণ ভারতের রাজ্য তেলঙ্গানায় প্রভাব কম হলেও হিন্দি বলয়ে বিজেপির দাপট আরও পোক্ত তিন রাজ্যে জয়ের পর। এই ফল দেখে চাঙ্গা বঙ্গের বিজেপি নেতারা। বিজেপির জয় উদযাপনে এ রাজ্যের বিভিন্ন জেলাতেও উড়েছে গেরুয়া আবির। কিন্তু সারা দিনের এই উচ্ছ্বাসের পর সন্ধ্যাবেলায় বিরোধী দলনেতার জেলায় উড়ল সবুজ আবির। সৌজন্যে সমবায় নির্বাচন। পূর্ব মেদিনীপুরের তমলুক সমবায়ের সব কটি আসনে জয় পেয়েছে তৃণমূল। রবিবার তমলুকের নাইকুড়ির শ্রীরামপুর কোঅপারেটিভ এগ্রিকালচার ক্রেডিট সোসাইটির পরিচালন সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পরিচালন সমিতির ১৩ আসনের মধ্যে সব আসনেই জয় পেয়েছেন রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা।

এই জয় প্রসঙ্গে পিপুলবেড়িয়া ২ নম্বর অঞ্চলের তৃণমূল সভাপতি রঙ্গলাল রাউত বলেছেন, “এই নির্বাচনে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। আমরা ১৩টি আসনে ২০০-র বেশি ভোটে জিতেছি। মোট ৭৫০ জন ভোট দিয়েছেন এই সমবায় নির্বাচনে।”

তমলুকের বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী সৌমেন মহাপাত্র ফোনে বলেছেন, “এই সমবায় নির্বাচনের ফলাফল থেকে পরিষ্কার, এখন তৃণমূল ও মমতা বন্দোপাধ্যায়ের উপর ভরসা হারিয়ে যায়নি মানুষের। অপপ্রচার সত্ত্বেও এখনও মানুষ বিভ্রান্ত হননি।” এ বিষয়ে বিজেপির প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

 

Share this News

RELATED NEWS