রায়গঞ্জে জমিতে বোর্ড লাগানোকে কেন্দ্র করে চলল গুলি, মৃত ১

  • By UJNews24 Web Desk | Last Updated 04-12-2023, 09:16:49:am

 ক্লাবের জমিতে বোর্ড লাগানোকে কেন্দ্র করে রায়গঞ্জে চলল গুলি। গুলিবিদ্ধ ব্যাক্তির নাম লালুয়া শেখ (৫৫)। রবিবার রায়গঞ্জ থানার বাহিন গ্রাম পঞ্চায়েতের ভুলকাই গ্রামে ঘটেছে এই ঘটনা। গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেলে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃতের পরিবার ও স্থানীয় বাসিন্দাদের দাবি, অভিযুক্ত সুলেমান হকের জমির পাশের একটি খাস জমিতে ক্লাবের বোর্ড টাঙানো হয়েছিল। আর সেই বোর্ড খুলে দেওয়ার জন্য সুলেমান হুমকি দেয় বলে অভিযোগ। দিন সাতেক আগে ক্লাবের ওই বোর্ড লাগানো ও তা সড়িয়ে ফেলতে হুমকি দেওয়া নিয়ে গোলমাল হয় সুলেমান ও লালুয়া শেখের মধ্যে। এই বিবাদের জেরেই সুলেমান লালুয়াকে প্রকাশ্যে গুলি করে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেয় বলে অভিযোগ। রবিবার লালুয়া শেখ যখন তাঁর দোকানে বসেছিলেন, সে সময় কয়েকজন দুষ্কৃতী এসে লালুয়া শেখকে গুলি করে বলে অভিযোগ। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় লালুয়া শেখকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা লালুয়া শেখকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পরেই সুলেমানের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলে সরব হয়েছেন মৃতের পরিবারের লোক-সহ স্থানীয় বাসিন্দারা। এই ঘটনার পিছনে সুলেমানের হাত রয়েছে বলে ধারণা তাঁদের।

অন্যদিকে এই ঘটনায় মৃতের কোনও রাজনৈতিক পরিচয় না থাকলেও স্থানীয়দের প্রাথমিক অভিযোগ অভিযুক্ত সুলেমান এলাকার তৃণমূল কর্মী বলেই পরিচিত। ঘটনার তদন্তে রায়গঞ্জ থানার পুলিশ।

 

Share this News

RELATED NEWS