আজ থেকে সাত দিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, ব্যক্তিগত অনুষ্ঠানের পাশাপাশি থাকছে একাধিক সরকারি কর্মসূচি

  • By UJNews24 Web Desk | Last Updated 06-12-2023, 08:09:59:am

আজ, বুধবার থেকে সাত দিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যে উত্তরবঙ্গ সফর নিয়ে রাজ্য রাজনীতি নতুন করে সরগরম হতে চলেছে। এবারের উত্তরবঙ্গ সফরে একাধিক কর্মসূচি রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। আদিবাসীদের জমির পাট্টা বিলি থেকে শুরু করে চা সুন্দরী প্রকল্প, একাধিক সরকারি পরিষেবা প্রদান কর্মসূচি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

নবান্ন সূত্রে খবর, এদিন দুপুরে কলকাতা থেকে বিশেষ বিমানে বাগডোগরার উদ্দেশ্যে রওনা দেবেন মুখ্যমন্ত্রী। বাগডোগরা পৌঁছে সড়ক পথে কার্শিয়াং-এর জন্য রওনা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কার্শিয়াং-এ ব্যক্তিগত অনুষ্ঠানে যোগ দেওয়ার পর ৮ তারিখ সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই দিন কার্শিয়াং থেকে পাহাড়ের জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ ঘোষণা রাখতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে মনে করা হচ্ছে। আগামী ৯ ডিসেম্বর কার্শিয়াং থেকে আলিপুরদুয়ারের উদ্দেশ্যে রওনা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

সূত্রের খবর কার্শিয়াং থেকে সড়কপথে ফের বাগডোগরা, বাগডোগরা থেকে বিশেষ বিমানে হাসিমারা এয়ারফোর্স স্টেশনের উদ্দেশ্যে রওনা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে সড়কপথে আলিপুরদুয়ার পৌঁছবেন তিনি। ওই দিন আলিপুরদুয়ারে থেকে পরের দিন অর্থাৎ ১০ ডিসেম্বর আলিপুরদুয়ার স্টেডিয়ামে সরকারি পরিষেবা প্রদান কর্মসূচি অনুষ্ঠানে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১০ ডিসেম্বর আলিপুরদুয়ার থাকার পর ১১ ডিসেম্বর জলপাইগুড়ির বানারহাটে আরও একটি সরকারি কর্মসূচিতে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। নবান্ন সূত্রে খবর, ওই দুটি কর্মসূচিতেই জমির পাট্টা বিলি করার কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের।

 

Share this News

RELATED NEWS