মিথ্যা মামলায় দলেরই এক নেতাকে ফাঁসানোর অভিযোগ রতুয়া বিধায়কের বিরুদ্ধে

  • By UJNews24 Web Desk | Last Updated 03-09-2020, 12:04:17:pm

মালদ,০৩ সেপ্টেম্বর: মিথ্যা মামলায় দলেরই এক নেতাকে ফাঁসানোর অভিযোগে উঠলো এবার রতুয়া বিধায়কের বিরুদ্ধে। কংগ্রেস থেকে তৃণমূলের আসা বিধায়কের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে তৃণমূল নেতা মোহাম্মদ ইয়াসিন বিষয়টি নিয়ে সোচ্চার হয়েছেন। প্রমাণ স্বরূপ তিনি বিধায়কের এরকম বেফাঁস মন্তব্য নিজের মোবাইলে ভয়েস রেকর্ডিং করে রেখেছেন। 

পাশাপাশি যে মহিলার মাধ্যমে তৃণমূল নেতা ইয়াসিনকে ফাঁসানোর অভিযোগ উঠেছে, ঘটনাচক্রে ওই মহিলাও বিধায়কের বিরুদ্ধে এহেন দ্বিচারিতার এবং চক্রান্তের কথা বলে প্রতিবাদে সোচ্চার হয়েছেন।

এদিকে যার বিরুদ্ধে অভিযোগ সেই রতুয়া তৃণমূল বিধায়ক সমর মুখার্জী জানিয়েছেন, এই ধরনের অবাঞ্ছিত কথাবাত্রা কোনোভাবেই মেনে নেওয়া যায় না । রাজ্য নেতৃত্ব জানে আমি এলাকায় কিভাবে কাজ করছি। ওই তৃণমূল নেতার এগুলো সব সাজানো গল্প। 

বুধবার পুরো ঘটনাটি নিয়ে তৃণমূল নেতা মহম্মদ ইয়াসিন রতুয়া ১ ব্লকের বাহারাল এলাকার দলীয় কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠক করেন। সেখানে দলের বিধায়কের বিরুদ্ধে তাঁকে ফাঁসানোর যে পরিকল্পনা এবং ষড়যন্ত্র করা হয়েছে তা প্রমাণ স্বরূপ কিছু নথিও সাংবাদিক বৈঠকে তুলে ধরেন। 

পাশাপাশি এই ঘটনার পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে যে চক্রান্তের পরিকল্পনা নেওয়া হয়েছে সে ব্যাপারেও পুলিশ সুপার অলোক রাজোরিয়া , জেলাশাসক রাজর্ষি মিত্র এবং দলের জেলা সভাপতি তথা সাংসদ মৌসম নূরের কাছেও সরাসরি অভিযোগ জানিয়েছেন।

এদিকে সমর মুখার্জী বলেন,  বিগত দিনে দলের কাছে জায়গা পাওয়ার জন্য এরকম অবাঞ্ছিত কিছু মিথ্যা কথা বলে আমার বিরুদ্ধে অপপ্রচার করার চেষ্টা করেছে। কিন্তু রাজ্য নেতৃত্ব তাতে কোন আমল দেয় নি। এরকম অবাঞ্চিত কথাবার্তা বলে নিজেকে সাধু জাহির করতে চাইছে।

জেলা সভাপতি তথা রাজ্যসভার সাংসদ মৌসুম নূর জানিয়েছেন, সমস্ত ঘটনার কথা শুনেছি। এটা দলের একান্তই আভ্যন্তরীণ বিষয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

About Liza Hill, Darjeeling
(মিথ্যা মামলায় দলেরই এক নেতাকে ফাঁসানোর অভিযোগ রতুয়া বিধায়কের বিরুদ্ধে)
 

Share this News

RELATED NEWS