ঘোষণা হল না ইসলামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যানের নাম  

  • By UJNews24 Web Desk | Last Updated 05-04-2022, 11:40:43:am

নিজস্ব সংবাদদাতা, ইসলামপুর, ০৫ এপ্রিলঃ তৃণমূলের গোষ্ঠী কোন্দলের কারণে ইসলামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করতে পারলেননা চেয়ারম্যান বলে অভিযোগ বিরোধীদের। খুব শীগ্রই ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করা হবে বলে জানান ইসলামপুর পৌরসভার চেয়ারম্যান কানাইয়ালাল আগরওয়াল। 

উল্লেখ্য, উত্তর দিনাজপুর জেলার তিনটি পৌরসভার নির্বাচনে তৃণমূল কংগ্রেস সংখ্যা গরিষ্ঠ ভাবে পৌরসভা দখল করে। গত ১৫ মার্চে তিনটি পৌরসভার চেয়ারম্যানের নাম ঘোষণা করে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। একমাত্র ডালখোলা পৌরসভার ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করা হলেও বাকি দুটি পৌরসভার ভাইস চেয়ারম্যানের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানিয়ে ছিলেন তৃণমূলের জেলা সভাপতি। তবে কালিয়াগঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করার পর তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে বলে অভিযোগ বিজেপির।

অন্যদিকে তৃণমূলের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব না থাকলে নির্দল হয়ে দাঁড়াতেন না তৃণমূল একাংশরা বলে অভিযোগ সিপিএমের। ফলে স্বাভাবিক ভাবেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে না আসে তার কারণেই ইসলামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করছে না চেয়ারম্যান বলে অভিযোগ।

তবে বিরোধীদের সমস্ত অভিযোগকে তোয়াক্কা না করে খুব শীঘ্রই ইসলামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছেন ইসলামপুর পৌরসভার চেয়ারম্যান কানাইয়ালাল আগরওয়াল।

তথ্য ও ছবিঃ রাজা খান, ইসলামপুর।

About Liza Hill, Darjeeling
 

Share this News

RELATED NEWS