তৃণমূলের গোষ্ঠীর দ্বন্দ্বের কারণে বারবার সংঘর্ষের ঘটনা ঘটছে 

  • By UJNews24 Web Desk | Last Updated 11-05-2022, 11:02:47:am

নিজস্ব সংবাদদাতা, ইসলামপুর, ১০ মেঃ তৃণমূলের গোষ্ঠীর দ্বন্দ্বের কারণে বারবার সংঘর্ষের ঘটনা ঘটছে  এমনটাই অভিযোগ করছেন তৃণমূলের আরেক গোষ্ঠী। 

অন্যদিকে গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। তিনি বলেন এটি একটি পারিবারিক সমস্যা। যারা এই ধরণের ঘটনা ঘটিয়েছে পুলিশ প্রশাসনকে বলা হয়েছে তাদের বিরুদ্ধে শক্ত হাতে ব্যবস্থা গ্রহণ করার জন্য।

পাশাপাশি ইসলামপুর ব্লকের গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জানিয়েছেন দীর্ঘ কয়েক বার দলের নেতৃত্ব ও পুলিশ প্রশাসনকে বলেও কোন কাজ হয়নি। দলের কাছে বিষয়টি সমাধানের জন্য আর্জি জানিয়েছেন। যদি দল না পারে তাহলে বিষয়টি কোলকাতা গিয়ে মুখ্যমন্ত্রীর নজরে নিয়ে আসবেন। এমনকি দলে থেকে সাধারণ মানুষের যদি ক্ষতি হয় তাহলে দল ছেড়ে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মহঃ রইসুদ্দীন।

দীর্ঘদিন ধরে চা বাগান দখল করাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছিল। সেই বিবাদ গতকাল রাতে চরম আকার নেয় ইসলামপুর ব্লকের গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের ভদ্রকালী এলাকা। দুই গোষ্ঠীর  মধ্যে সংঘর্ষে চলল ছররা গুলি। ছররা গুলিতে জখম হয় বেশকয়েজন। এই ঘটনায় ইসলামপুর থানার ভদ্রকালী এলাকায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। দুই পক্ষেই একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলছে। বারবার একই ঘটনা এবার তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে চলে এল। এলাকায় উত্তেজনা থাকায় ইসলামপুর থানার তরফ থেকে পুলিশ পিকেট বসানো হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

তথ্য ও ছবিঃ রাজা খান, ইসলামপুর।

About Liza Hill, Darjeeling
 

Share this News

RELATED NEWS