কাজ সেরে বাড়ি ফেরার পথে ছুরিকাহত এক যুবক

  • By UJNews24 Web Desk | Last Updated 20-07-2022, 08:17:57:pm

 

নিজস্ব সংবাদদাতা, ইসলামপুর, ২০ জুলাইঃ দিনমজুরের কাজ সেরে বাড়ি ফেরার পথে ছুরিকাহত এক যুবক। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ইসলামপুর থানার অলিগঞ্জ ভাঙ্গামালি বিহার বাংলা সীমান্তবর্তী এলাকায়। আহত ওই যুবকের নাম মোহাম্মদ সামিন। বয়স ২৫ বছর। বাড়ি ভাঙ্গামালি এলাকায়। ছুরিকাহত যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। 
এই ঘটনায় অভিযুক্ত মোহাম্মদ রাজা নামে এক যুবককে ধরে ফেলে গ্রামবাসীরা। এরপর গ্রামবাসীরা তাকে গণপিটুনি দিলে সে গুরুতর আহত হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় অভিযুক্ত ওই যুবককে উদ্ধার করে মহকুমা হাসপাতালে ভর্তি করে। 

জানা গিয়েছে, ছুরিকাহত মোহাম্মদ সামিন দিনমজুরের কাজ করতে বিহারের শীতলপুরে গিয়েছিল। সেখান থেকে কাজ করে বাড়ি ফেরার পথে অলিগঞ্জ ভাঙ্গামালি বিহার বাংলা সীমান্তে মোহাম্মদ সামিনের উপর চড়াও হয়ে ছুরি দিয়ে আঘাত করে মোহাম্মদ রাজা সহ আরও কয়েকজন। গ্রামবাসী অভিযুক্তদের পিছু করলে একজন ধরা পড়ে। গ্রামবাসীদের অভিযোগ, মোহাম্মদ রাজা সহ আরও কয়েকজন যুবক প্রায়ই ওই এলাকায় নেশা ও ছিনতাই করতে যায়। এদিনও ছিনতাইয়ের উদ্দেশ্যেই তারা সেখানে জড়ো হয়েছিল। তবে কি কারণে এই ঘটনা ঘটেছে তা তদন্ত করছে পুলিশ।

তথ্য ও ছবিঃ রাজা খান, ইসলামপুর।

About Liza Hill, Darjeeling
 

Share this News

RELATED NEWS