বড় পর্দায় ফিরছে ছোটবেলার "শক্তিমান"

  • By UJNews24 Web Desk | Last Updated 03-10-2020, 11:01:14:am

নিউজ ডেস্ক,৩অক্টোবর: বড় পর্দায় "শক্তিমান"। ৯ এর দশকের সেই নস্টালজিয়া নিয়ে ফিরছেন সকলের প্রিয় 'শক্তিমান' অর্থাৎ মুকেশ খান্না। তবে টিভির পর্দায় কিংবা OTT প্ল্যাটফর্মে নয় সরাসরি সিনেমার পর্দায়। আর শুক্রবার টুইট করে একথা মুকেশ খান্না নিজেই জানিয়েছেন।
শক্তিমানকে নিয়ে তৈরি হবে ট্রিলজি।টুইটে মুকেশ খান্না জানান, ''এবার দুনিয়াকে জানানোর সময় এসে গেছে, দ্বিতীয়বারের জন্য আসতে চলেছে শক্তিমান। অফিসিয়ালি জানাচ্ছি, আমি শক্তিমান ২ নিয়ে হাজির হচ্ছি। আর সেটাও টিভি কিংবা OTT-তে নয়, শক্তিমান নিয়ে ৩টি সিনেমা আসছে বড়পর্দায়।''

আরও একটি টুইটে মুকেশ খান্না লেখেন, ''পুরো বিষয়টি ধীরে ধীরে প্রকাশ্যে আনবো। শুধু এটুকু বলতে পারি একটা অনেক বড় প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে আমি হিমালয়ের  সমান এই বড় কাজটি সফল করতে যেতে চলেছি। যে ছবিটি তৈরি হবে সেটা কৃষ, রাবণের থেকেও বড় ছবি। শক্তিমানের জন্য উপযুক্ত।''

ভারতীয় সুপার হিরো চরিত্রগুলির মধ্যে 'শক্তিমান' এমন একটি চরিত্র যেটি সবথেকে জনপ্রিয়। ১৯৯৭ সালে ১৩ ডিসেম্বর 'শক্তিমান' ধারবাহিকের  প্রথম পর্বটি সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকটি চলেছিল  ২০০৫ সাল পর্যন্ত। ভারতীয় টিভি ধারাবাহিকের ইতিহাসে রামায়ণ, মহাভারত বাদে এমন জনপ্রিয়তা খুব কম ধারাবাহিকই অর্জন করেছে বলেই দাবী করেন অনেকে। এই ধারাবাহিকটির সঙ্গে বর্তমান প্রজন্মের বহু মানুষেরই ছোটবেলার স্মৃতি জড়িয়ে রয়েছে। ছোটদের নৈতিক মূল্যবোধ তৈরীতেও বড় ভূমিকা নিয়েছিল এই শক্তিমান ধারাবাহিকটি। তবে এখন প্রশ্ন 'শক্তিমান', 'গীতি বিশ্বাস', 'তমরাজ কিলবিশ'এর চরিত্রগুলিতে কারা অভিনয় করবেন?

মুকেশ খান্নার কথায় শক্তিমানকে ফিরিয়ে আনার বিষয়ে তিনি ভীষণই খুশি। গত ৫ বছর ধরে তিনি এই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। অবশেষে তাঁর স্বপ্ন পূরণ হতে চলেছে। শক্তিমানকে তিনি ভারতের 'প্রথম সুপার হিরো' অভিহিত করেছেন। 

 

Share this News

RELATED NEWS